MotorcycleValley Adda
Yamaha Banner
Search

সুজুকি জিক্সার ১৫৫ সিসি ব্যাবহারিক অভিজ্ঞতা মেহেদী হাসান

English Version
2020-11-28 Views: 767
Owned for 0-3months   []   Ridden for 0-1000km


This user provides ratings about this bike


  9 out of 10
Design
Comfort & Control
Fuel Efficient
Service Experience
Value for money

This bike is purchased from Runa Enterprise, Rajshahi

সুজুকি জিক্সার ১৫৫ সিসি ব্যাবহারিক অভিজ্ঞতা মেহেদী হাসান


suzuki-gixxer-155cc-user-review-by-mehedi-hasan.jpg

আমি একজন জিক্সার প্রেমিক, অনেক দিন ধরে আমি জিক্সার ১৫০ ব্যবহার করছি যা আমার বড় ভাইয়ের। আমি সবসময় আমার জন্যও একটি জিক্সার নিতে চাইতাম এবং আমি যখন নতুন জিক্সার দেখলাম তখন আমি সত্যিই তাতে মুগ্ধ হয়ে যায়। আমি এই বাইকের নতুন ডিজাইন এবং কালার সত্যিই পছন্দ করি। ২ মাস আগে আমি শেষ পর্যন্ত নিজের জন্য কার্বুরেটর ভার্শনের নতুন জিক্সারটি কিনে ফেলি। আমি ভাবছিলাম এফ আই মডেলটি কিনবো, তবে এটি স্থানীয় বাজারে তখন কোন কারনে ছিল না, এবং আমি নিজেকে বেশিক্ষণ ধরে রাখতেও পারছিলাম না,তাই কিনে ফালি। কোভিড পরিস্থিতির কারণে আমি বাইকবেশি চালাচ্ছি না, তবে এই ২ মাসে ১২০০ কিলোমিটার মত চলে আমার এই বাইক। আমি এই বাইক সম্পর্কে আমার নিজের মতামতগুলি আপনাদের সামেন তুলে ধরতে চাই, যা আমি এই সময়ের মধ্যে সংগ্রহ করেছি, আমাকে সুযোগ করে দেবার জন্য মোটরসাইকেল ভ্যালিকে ধন্যবাদ জানাই।


আমি এখনও এই বাইকের তেমন কোনখারাপ দিক দেখিনি। আশা করি এটি একই রকম থাকবে। তার কারন এখনও অবধি এই বাইকটি আসলেও মাখনের মত।


- নতুন মডেলে আগের তুলনায় আকর্ষোনীয় ডিজাইন রয়েছে, যা সহজেই একজন রাইডারের দৃষ্টি আকর্ষণ করতে পারে। ডিজাইনের সাথে চমৎকারর কালার কম্বিনেশনতো আছেই। আমি সত্যিই এই দিকটি পছন্দ করি।


- নতুন স্প্লীটসীট এই বাইকটিকে আগের মডেলের তুলনায় আরামদায়ক করে তোলে। এখন আমি সহজেই পিলিয়নসহঅস্বস্তি বা কোন সমস্যা ছাড়াই যাত্রা করতে পারি।


- ব্রেকগুলি আসলেও ভাল। নিখুঁত ব্রেকিং কম্বিনেশন ব্যবহার করে আমার বাইকের উপর আমার সম্পূর্ণ নিয়ন্ত্রণ থাকে, যেকোন রাস্তায়, যেকোন পরিস্থিতে।


- নতুন এলইডি হেডলাইট কেবল দেখতেই দুর্দান্ত না, কাজের ক্ষেত্রে খুব কার্যকর। আমার নাইট রাইডিং এই নতুন হেডল্যাম্পের সাহায্যে খুবই আরামদায়ক হয়ে উঠেছে। এটি ছাড়া মিটার প্যানেল এবং অন্যান্য ইলেক্ট্রিকাল ফিচারেও রএয়ছে নতুনত্যের ছোয়া।


- ইঞ্জিন আগের তুলনায় খুব স্মুথ। এক্সেলেরেশন খুবই ভাল। আগেও ভাল ছিল এবং এখন এটি আমার কাছে আরও ভাল বলে মনে হয়। আমি ইঞ্জিনের পারফরম্যান্সবেশ উপভোগ করছি।


- সিটি এবং হাইওয়ে উভয় রাস্তায় আরামদায়ক এই বাইকটি এবং আমি এই নতুন জিক্সারের সাথে পথ চলতে খুবই পছন্দ করছি।


বাইকটির মাইলেজ আমাকে কিছুটা বিরক্ত করছে বর্তমানে। যদিও আমার বাইকটি ব্রেক-এন পিরিয়ডে রয়েছেএবং আমাকে কেবল ২৯ কিলোমিটার প্রতি লিটার মাইলেজ দিচ্ছে। আমি মনে করি আরও বেশি হওয়া উচিৎ। তবে আমি মনে করি বিষয়টি কয়েক দিন পরে ঠিক হয়ে যাবে। একদিনে আমি আমার বাইকটি নিয়ে প্রায় ১২০ কিলোমিটার ভ্রমণ করেছি এবং আমি বুঝতে পেরেছি যে মাইলেজ বাদে আমি প্রতিটি বিষয়ে সন্তুষ্ট।


আমি আমার নতুন বাইকের সমস্ত বিষয়ই উপভোগ করছি এবং আশা করি আমি দীর্ঘ সময়ের জন্য তা করব। যারা এই বাইকটি কিনতে চান তারা সহজেই নিতে পারেন, আশা করি আপনি অসন্তুষ্ট হবেন না।







All SUZUKI bike price in bd
Rate This Review

Is this review helpful?

Rate count: 1
Ratings:
Rate 1
Rate 2
Rate 3
Rate 4
Rate 5

More reviews on Suzuki Gixxer 155 2019

সুজুকি জিক্সার ১৫৫ সিসি ব্যাবহারিক অভিজ্ঞতা মেহেদী হাসান
2020-11-28

আমি একজন জিক্সার প্রেমিক, অনেক দিন ধরে আমি জিক্সার ১৫০ ব্যবহার করছি যা আমার বড় ভাইয়ের। আমি সবসময় আমার জন্যও এক...

Bangla English
সুজুকি জিক্সার এফআই এবিএস ব্যাবহারিক অভিজ্ঞতা মোহাম্মদ মোস্তফিজু্র
2020-11-17

আমি একজন ছাত্র এবং বিভিন্ন কারণে আমি একটি বাইক কিনতে চেয়েছিলাম। আমি বিশ্ববিদ্যালয়ে ভর্তি হওয়ার পরে, আমার প্র...

Bangla English