Hero বাইকে আকর্ষণীয় ডিসকাউন্ট/অফার/গিফট পেতে ক্লিক করুন
Search



Suzuki Gixxer FI ABS User Review by Ruhul Amin Rasel
2020-09-22 Views: 553
Owned for 0-3months   []   Ridden for 0-1000km


This user provides ratings about this bike


  8 out of 10
Design
Comfort & Control
Fuel Efficient
Service Experience
Value for money

This bike is purchased from Akota Enterprise, Rajshahi

সুজুকি জিক্সার এসএফ এফআই এবিএস ব্যবহার অভিজ্ঞতা রুহুল আমীন রাসেল


suzuki-gixxer-fi-abs-user-review-by-ruhul-amin-rasel.jpg
বাইকিং জগতে সুজুকি জিক্সার অনেক পছন্দের এবং ভালোবাসার একটি বাইক মডেল। বাংলাদেশে যখন সুজুকি তাদের এই জিক্সার সিরিজ নিয়ে আসে তখন থেকেই বাইকটি প্রতি বাইকারদের ভালোলাগা তৈরি হয় এবং কম বেশি সবাই এই বাইকটি রাইড করেছেন। আমি বলতে গেলে জিক্সার বাইকের অনেক বড় একজন ভক্ত। সুজুকি জিক্সার বাইক নিয়ে আমার একটা স্বপ্ন ছিলো এবং সেটা আজ পূরণ হয়েছে। আমি অনেক আগে থেকেই বাইক রাইড করতাম কিন্তু নিজস্ব বাইক ছিলো না সুজুকি জিক্সার এফআই বাইকটি আমার প্রথম নিজস্ব বাইক।
যখন ইন্ডিয়ার মার্কেটে দেখলাম যে সুজুকি জিক্সারের নতুন মডেল নিয়ে আনা হয়েছে তখন থেকেই আমি মনে মনে একটা সিদ্ধান্ত নিলাম যে যখনই বাইকটা বাংলাদেশের বাজারে আসবে তখনই কিনবো। এখন বাংলাদেশের বাজারে এই বাইকটি পাওয়া যাচ্ছে এবং আমি আমার পছন্দের রঙ নীল এর সাথে ম্যাচিং করে কালো কালারের বাইকটি নিয়েছি। কেনার পর এখন পর্যন্ত মোট রাইড করেছি ১০০০ কিমি এর মত।

আমার কাছে এই বাইকের অভিজ্ঞতা স্ল্প আকার আপনাদের সামনে তুলে ধরবো।

-বাইকটির ডিজাইন আমার কাছে অনেক ভালো লেগেছে। পূর্বের জিক্সারের থেকে নতুন এই জিক্সারের ডিজাইন অনেক আধুনিক এবং এর ডিজাইনে আকর্ষণীয় কিছু ফিচারস সংযুক্ত করা হয়েছে।
-ইঞ্জিন পারফরমেন্স অনেক ভালো পেয়েছি। এখন পর্যন্ত ১০০০ কিমি এর মত রাইড করে ইঞ্জিনের স্মুথ পারফরমেন্স সেই সাথে ইঞ্জিনের ভালো শক্তি অনুভব করছি।
-সিটিং পজিশন রাইডারের জন্য অনেক আরামদায়ক মনে হয়েছে কিন্তু পিলিয়নের সিটিং পজিশন অনেক কম আরামদায়ক যেখানে পিলিয়ন আরামে বসতে পারে না।
-ব্রেকিং সিস্টেম এর পারফরমেন্স অনেক ভালো লেগেছে। বিশেষ করে সামনের এবং পেছনের চাকার ব্রেকিং অনেক সুন্দর আর এবিএস থাকার কারণে এর ব্রেকিং অনেক নিরাপদ হয়েছে।
-মাইলেজ নিয়ে এখন তেমন চিন্তা করছি না কারণ বাইক সবে মাত্র ১০০০ কিমি চলেছে  । ৩ হাজার কিমি রাইড করার পর মাইলেজ টেস্ট করে আসল মাইলেজ বলতে পারবো।
-বাইকের মিটার কনসোল, এফ আই প্রযুক্তি, এবিএস সব কিছুই বাইকটিকে এক ভিন্ন রুপ দিয়েছে যা সবার পছন্দ হবে।
-বাইকের দাম একটু বেশি মনে হয়েছে। আমার মনে হয় এই বাইকের দাম একটু কমানো গেলে আরও চাহিদা বৃদ্ধি পাবে।

সব শেষে আমার কাছে একটাই কথা যে , সুজুকি জিক্সারের নতুন এই মডেলটি আমার অনেক ভালো লেগেছে এবং আপনারা যারা এই বাইকটি নিতে চান তারা নিঃসন্দেহে নিতে পারেন। এই ছিলো আমার বাইক নিয়ে স্বল্প কিছু অভিজ্ঞতা। সবাইক ভালো থাকবেন নিরাপদে বাইক রাইড করবেন । ধন্যবাদ।







Rate This Review

Is this review helpful?

Rate count: 1
Ratings:
Rate 1
Rate 2
Rate 3
Rate 4
Rate 5


More reviews on Suzuki Gixxer 155 Fi ABS
  • সুজুকি জিক্সার এসএফ এফআই এবিএস ব্যাবহারিক অভিজ্ঞতা মাসুম বিল্লাহ
    2020-10-18
    বাইক চালানো আমার কাছে অনেক দিন ধরেই আবেগের অন্যনাম। পেশায় আমি একজন ব্যবসায়ী, তবে যখনই আমার সময় হয় আমি বেরিয়ে পড়ি আমার বাইক নিয়ে। পূর্বে আমার কাছে জিক্সার এসএফ ছিল। কিছুদিন পরে, আমি আমার বাইকটি পরিবর্তন করার কথা ভাবতে শুরু করি। ইয়ামাহা আর ওয়ান ফাইভ ভি ৩ এ স্যুইচ করব ভেবেছিলাম। অনেক কিছু ভাবার পরে আমি ...
    English Bangla
  • সুজুকি জিক্সার এসএফ এফআই এবিএস ব্যবহার অভিজ্ঞতা রুহুল আমীন রাসেল
    2020-09-22
    বাইকিং জগতে সুজুকি জিক্সার অনেক পছন্দের এবং ভালোবাসার একটি বাইক মডেল। বাংলাদেশে যখন সুজুকি তাদের এই জিক্সার সিরিজ নিয়ে আসে তখন থেকেই বাইকটি প্রতি বাইকারদের ভালোলাগা তৈরি হয় এবং কম বেশি সবাই এই বাইকটি রাইড করেছেন। আমি বলতে গেলে জিক্সার বাইকের অনেক বড় একজন ভক্ত। সুজুকি জিক্সার বাইক নিয়ে আমার একটা স্বপ...
    English Bangla
  • সুজুকি জিক্সার ১৫৫ এফআই এবিএস ব্যবহার অভিজ্ঞতা রেজা
    2020-09-08
    একজন বাইক প্রেমী হিসেবে আমি সর্বদা চাই বাইকের ইঞ্জিনের পারফরমেন্স, ডিজাইন, ইত্যাদি ভালো হওয়া । আমি জানি যে সব বাইকেরই কোন না কোন সমস্যা থাকে এবং কোন বাইকই ১০০ ভাগ পারফেক্ট হয় না। আমি অনেক আগে থেকেই বাইক ব্যবহার করি এবং বাইকের প্রতি অতিরিক্ত একটা ভালোবাসা কাজ করে। আমি হোন্ডা হরনেট ব্যবহার করেছি তারপরে দে...
    English Bangla



Filter
Brand
CC
Mileage
Price

Advance Search
Motorcycle Brands in Bangladesh

View more Brands