মেগা ছাড় এবং লোভনীয় উপহারসহ Suzuki, TVS, Lifan এবং FKM বাইক কিনুন
Search



Suzuki GSX-R 6500km riding experiences by Kazi Zamal Hossain Jhon
2020-03-28 Views: 819
Owned for 3months-1year   []   Ridden for 5000-10000km


This user provides ratings about this bike


  8 out of 10
Design
Comfort & Control
Fuel Efficient
Service Experience
Value for money

This bike is purchased from Akota Enterprise, Rajshahi

সুজুকি জিএসএক্স-আর ৬৫০০কিমি রাইডিং অভিজ্ঞতা - কাজী জামাল জন

অফার/উপহারসহ Suzuki GSX-R 150 পেতে এখানে ক্লিক করুন



Suzuki-GSX-R-6500km-riding-experiences-by-Kazi-Zamal-Hossain-Jhon

বাইকের প্রতি ভালোবাসা আমার খুব ছোটবেলা থেকেই। আমি যখন দেখি আমার আশেপাশের ভাই ব্রাদাররা বাইক ব্যবহার করত তখন নিজের মনে মনে খুব শখ হত যে আমারও একদিন একটা বাইক হবে এবং আল্লাহর অশেষ রহমতে আমার এই পর্যন্ত একটা নয় অনেকগুলো বাইক ব্যবহার করেছি এবং আমি গর্ব করে বলতে পারি যে রাজশাহীর মধ্যে আমিই প্রথম ব্যাক্তি যে মার্কেটে নতুন কোন বাইক আসার সাথে সাথে ক্রয় করি। ঠিক যেমনটি আমি ক্রয় করেছি সুজুকি জিএসএক্স-আর ১৫০। এই বাইকটি প্রথম যখন রাজশাহীর শো-রুম একতা এন্টারপ্রাইজে আসে তখন আমি সেখান থেকে ক্রয় করি এবং তাদের ভাষ্যমতে আমি তাদের শো-রুম থেকে প্রথম জিএসএক্স-আর ১৫০ বাইকটি ক্রেতা।

আমার জিএসএক্স –আর ১৫০ বাইকটি কেনার পেছনে মূল কারণ হল এটা বাংলাদেশের অন্যান্য যে কোন বাইকের থেকে বেস্ট এবং আলাদা । দামের দিক থেকে এই বাইকটি বেস্ট আমি বলবো কারণ এর ইঞ্জিন শক্তি, পারফরমেন্স, ব্রেকিং সব কিছুই অনেক ভালো লেগেছে এবং এর স্টাইলিশ ডিজাইনের সাথে কালার কম্বিনেশন দারুণ লাগে। সব মিলিয়ে আমি সিদ্ধান্ত নিই এই বাইকটা কেনার জন্য এবং এখন পর্যন্ত আমি এই বাইক নিয়ে রাইড করেছি প্রায় ৬৫০০ কিলমিটার। আমার এই ৬৫০০ কিমি রাইডিং অভিজ্ঞতা আজ আপনাদের সাথে শেয়ার করবো।

প্রথমেই এই বাইকের সামান্য কিছু দিক আছে যেগুলো আমার মনে হয় একটু উন্নত করা উচিত। সেদিকগুলো হল-
-বাইকের ব্রেকিং সিস্টেম এবিএস করলে খুব ভালো হয়। তবে এর ডিস্কের সাইজ যথেষ্ট বড় ব্রেকিং খুব ভালো কাজ করে কিন্তু এর যে স্পীড সে স্পীডের সাথে সামঞ্জস্য রেখে ব্রেকিং সিস্টেম উন্নত করা দরকার।
-সিটিং পজিশন আরেকটু উঁচু করলে লম্বা রাইডারদের জন্য রাইড করে অনেক আরামদায়ক হবে এবং আমি নিজেও এই বাইকের সিটিং পজিশনে বসে একটু কম আরাম অনুভব করি।

এবার আসি এই বাইকের ভালো বিষয়গুলো নিয়ে।
-বাইকের ডিজাইন ও এরোডাইনামিক লুক খুবই সুন্দর লেগেছে। আমার কাছে এই বাইকের ডিজাইন বাজেট অনুযায়ী সেরা মনে হয়েছে।
-ইঞ্জিনের তুখোড় পারফরমেন্স দেয়। প্রতিটা গিয়ারে রয়েছে খুব শক্তি এবং বাইকের স্পীডের কোন সীমা নাই । যতই রেভ করি ততই স্পীড উঠতে থাকে।
-হ্যান্ডেলবারটা অনেক ইজি এবং এটা খুব ভালোভাবেই ঘোরানো যায়।
-১৫০ সিসির অন্যান্য প্রিমিয়াম বাইকের তুলনায় এর মাইলেজ আমার কাছে ভালো মনে হয়েছে।
-হেডল্যাম্পের ডিজাইন অনেক সুন্দর এবং দেখে মনে হয়েছে যে এখানে সুজুকি তাদের ডিজাইনের দিক থেকে কোন কমতি না রাখার চেষ্টা করেছে।

আমি শহরের মধ্যে এই বাইক থেকে মাইলেজ পেয়েছি লিটার ৩৫ কিমি এবং হাইওয়েতে পেয়েছি লিটারে ৪২ কিমি। আমার কাছে মাইলেজ খুব ভালো মনে হয়েছে এবং আমি মনে করি যে বাংলাদশের মধ্যে অন্যান্য প্রিমিয়াম বাইকের থেকে সুজুকি জিএসএক্স-আর ১৫০ সেরা। তো এই ছিলো আমার স্বল্প কিছু অভিজ্ঞতা সুজুকি জিএসএক্স-আর ১৫০ নিয়ে। আশা করি আমার এই রিভিউ থেকে আপন আপনারা সুজুকি জিএসএক্স-আর ১৫০ বাইকের প্রতি ভালো অভিজ্ঞতা অর্জন করবেন। সবাই ভালো থাকবেন ও সুস্থ থাকবেন।






Rate This Review

Is this review helpful?

Rate 1
Rate 2
Rate 3
Rate 4
Rate 5


More reviews on Suzuki GSX-R 150
    3 Reviews found
  • সুজুকি জিএসএক্স-আর ৬৫০০কিমি রাইডিং অভিজ্ঞতা - কাজী জামাল জন
    2020-03-28
    বাইকের প্রতি ভালোবাসা আমার খুব ছোটবেলা থেকেই। আমি যখন দেখি আমার আশেপাশের ভাই ব্রাদাররা বাইক ব্যবহার করত তখন নিজের মনে মনে খুব শখ হত যে আমারও একদিন একটা বাইক হবে এবং আল্লাহর অশেষ রহমতে আমার এই পর্যন্ত একটা নয় অনেকগুলো বাইক ব্যবহার করেছি এবং আমি গর্ব করে বলতে পারি যে রাজশাহীর মধ্যে আমিই প্রথম ব্যাক্তি য...
    English Bangla
  • সুজুকি জিএসএক্স-আর ১৫০ মোটরসাইকেল রিভিউ - মেহেদি হাসান নিলয়
    2020-01-09
    আমি মেহেদী হাসান নিলয় বর্তমানে ব্যবহার করছি বাংলাদেশের স্পীড মনসটার একটি বাইক যার নাম সুজুকি জিএক্সএসআর ১৫০। এই বাইকটি আমি গত ৭ দিন আগে রাজশাহীর স্বনামধন্য সুজুকি এর এক্সক্লুসিভ ডিলার একতা এন্টারপ্রাইজ থেকে কিনেছি। এই বাইকটি কেনার মূল কারণ হচ্ছে বাইকের লুকস এবং এই সেগমেন্টের সবচেয়ে বেশি স্পীডের ব...
    English Bangla
  • সুজুকি জিএসএক্স-আর১৫০ মোটরসাইকেল রিভিউ - ওসামা বিন আকবর আলিফ
    2019-05-02
    বাইক কেনার ক্ষেত্রে বিভিন্নজন বিভিন্ন বিষয় মাথায় নিয়ে বাইক কিনে থাকে। আমার বাইক কেনার ক্ষেত্রে আমি দুইটা বিষয় বিবেচনা করেছিলাম। এক হচ্ছে স্পীড এবং আরেকটি হচ্ছে ব্র্যান্ড। এই দুইটা দিক থেকে আমার কাছে পারফেক্ট মনে হয়েছে সুজুকি জিএসএক্স আর। অন্যদিকে ডিজাইনগত দিক থেকেও রয়েছে স্পোর্টস বাইকের ছোঁয়া। এ...
    English Bangla



Filter
Brand
CC
Mileage
Price

Advance Search
Motorcycle Brands in Bangladesh

View more Brands