Suzuki-2021-08-11.webp
Yamaha Banner
Search

লিফান কে ১৯ বাইকটি ২০২০সালে চাইনিজ মোটরসাইকেলের শীর্ষ দশ মডেল খেতাব জিতেছে

2020-09-28
Views: 1541

লিফান কে ১৯ বাইকটি ২০২০সালে চাইনিজ মোটরসাইকেলের শীর্ষ দশ মডেল খেতাব জিতেছে

1601288196_Lifan K19 selected as 2020 top 10 Chinese Motorcycles.jpg

১৯সেপ্টেম্বর, "চায়না ইন্সপেকশান ওয়েস্টার্ন কাপ" ২০২০ চায়না মোটরসাইকেলের বার্ষিক মডেল নির্বাচন ঘোষণা করা হয়েছিল। লিফান কে ১৯ বাইকটি "২০২০সালে চাইনিজ মোটরসাইকেলের শীর্ষ দশ মডেল" খেতাব জিতেছে।


২০১৪ সাল থেকে চীন অটোমোবাইল ম্যানুফ্যাকচারার্স অ্যাসোসিয়েশনের মোটরসাইকেল শাখা এবং জাতীয় মোটরসাইকেলের গুণমান তদারকি ও পরিদর্শন কেন্দ্র যৌথভাবে প্রতিবছর অনুষ্ঠিত বার্ষিক বাছাই কার্যক্রম চালু করেছে এবং এই বছরটি হচ্ছে সপ্তম বছর।


ইভেন্টটির শুরু থেকেই, লিফান প্রায় প্রতি বছর বার্ষিক তালিকায় একাধিক মডেল রেখেছিল, যা শিল্প পেশাদার এবং মোটরসাইকেল চালক উভয়কেই মুগ্ধ করেছে।


এই বছর, বিচারের লাইনআপ ছিলো পেশাদার, নির্বাচনের পদ্ধতিটি ছিলো কঠোর এবং নির্বাচনের বিশদটি সুন্দরভাবে প্রস্তুত করা হয়েছিলো। অডিশনের পরে, প্রাথমিক বাছাই, শর্টলিস্টিং ইত্যাদির শেষে, পেশাদার পরীক্ষা, ড্রাইভিংয়ের অভিজ্ঞতা, বিচারকদের দ্বারা ভোটদান এবং অনলাইন ভোটদানের ক্ষেত্রে ১৭ টি ব্র্যান্ডের ২২ টি মোটরসাইকেল এবং ৭ ব্র্যান্ডের ১০ টি বৈদ্যুতিক মোটরসাইকেল সামনে এসেছিল।


লিফান কে ১৯ এন্ট্রি-লেভেল ক্রুজার হিসাবে অবস্থিত, রেট্রো লুক এবং স্টাইলিশ চেহারা যা এটিকে অনন্য করে তুলেছে। এর ১৫০ সিসি ইঞ্জিনটি বিভিন্ন রাইডিং সিনেরিয়োর জন্য উপযুক্ত। নবীনদেরকেএর সহজ নিয়ন্ত্রণ পদ্ধতি ও আরামদায়ক রাইডিংয়ের অভিজ্ঞতা আরও আস্থা প্রদান করবে এবং ১৫০ সিসি সেগমেন্ট দেশীয় বাজারে ক্রয়ে শুল্ক হ্রাস উপভোগ করতে পারে।


স্টাইলিশ লুক, রেট্রো ডিজাইন এবং এর আমেরিকান-স্টাইলের উপাদানগুলি কে১৯ কে প্রচলিত ১৫০ সিসি ক্রুজার থেকে আলাদা করে তোলে। অনেক চালকের কে১৯ পছন্দ করার পেছনে এর ভিন্ন স্টাইলটি অন্যতম প্রধান কারণ হয়ে উঠেছে।


1601288309_Lifan K19 selected as 2020 top 10 Chinese Motorcycles-1.jpg

লিফান সর্বদা দক্ষতার চেতনাকে সমর্থন করে এবং প্রতিটি সিরিজের জন্য সাবধানতার সাথে নতুন পণ্য তৈরি করে, তা মডেলের নকশার ক্ষেত্রে বা উপকরনগুলির গুণগতমান বা উত্পাদন প্রক্রিয়া এবং মানের পরীক্ষার ক্ষেত্রে হোক না কেনো।


একটি নতুন মডেলের ধারণা থেকে শুরু করে বিপণনের জন্য পরীক্ষা এবং যাচাইকরণের জন্যে ২-৩ বছর সময় লাগে। মোটরসাইকেলের প্রতিটি উপাদান বারবার পরিদর্শন এবং পরীক্ষা করা হয় এবং এখানে ৩০০ টিরও বেশি আইটেম পরীক্ষা করতে হয়।


কে১৯ ব্যাপক মাত্রাই উত্পাদিত হওয়ার আগে, লিফানের আরএন্ডডি বিভাগ প্রোটোটাইপে কয়েক হাজার কিলোমিটারের একটি রোড টেস্ট পরিচালনা করে, ইঞ্জিন এবং ইএফআই সিস্টেমকে বিভিন্ন পরিবেশেএকাধিক পরীক্ষা করে, যেমন উচ্চ তাপমাত্রার মতো, চরম শীতলতা এবং মালভূমি মত পরিস্থিতি ইত্যাদি।


News source: http://lifanmotos.net









Total view: 1541

Bike News

Price Come down of Yamaha FZS V3
2021-09-23

The price of the popular model Yamaha FZS V3 bike has come down again. Now the prices have been kept within the reach of the custo...

English Bangla
TVS Bike Price in Bangladesh 2021
2021-09-23

TVS brand is involved in a large segment of the Bangladeshi motorcycle market and the brand's merchandise is remarkably sorted whe...

English Bangla
Installment facility on Hero Bikes
2021-09-22

Hero, a popular brand in Bangladesh, has come up with easy installment benefits for its customers. Now you can get installment fac...

English Bangla
Taro GP 1 V3 Price in Bangladesh
2021-09-20

Taro GP is a brand that has quietly taken place in the minds of sports bike lovers in Bangladesh, where well-known brands are triu...

English Bangla
The Yamaha Exchange Festival has Started
2021-09-18

Come to the Yamaha Presents Exchange Festival to get a new Yamaha motorcycle instead of your old one. There are special discounts ...

English Bangla
Filter