Hero বাইকে আকর্ষণীয় ডিসকাউন্ট/অফার/গিফট পেতে ক্লিক করুন
Search



Yamaha Saluto Armada Blue User Review By Sukhen Sarker
2020-06-27 Views: 284
Owned for 0-3months   []   Ridden for 0-1000km


This user provides ratings about this bike


  8 out of 10
Design
Comfort & Control
Fuel Efficient
Service Experience
Value for money

This bike is purchased from RINS Consortia, Khulna

ইয়ামাহা স্যালুটো আরমাডা ব্লু মোটরসাইকেল রিভিউ - সুখেন সরকার

অফার/উপহারসহ Yamaha Saluto Armada Blue পেতে এখানে ক্লিক করুন








1593410446_105361587_260451088544539_4466336550141597572_n.jpg
বর্তমানে করোনা পরিস্থিতি আমাদের দেশে ভয়াবহ রুপ ধারণ করেছে। সরকার সামাজিক দুরুত্ব মেনে চলার জন্য বিভিন্নভাবে জনগণকে পরামর্শ দিয়ে যাচ্ছে । একজন সচেতন নাগরিক হিসেবে আমার কর্তব্য দেশকে দেশের মানুষকে এবং নিজের পরিবারকে সুরক্ষিত রাখা। আমি পেশায় একজন ব্যবসায়ী হওয়ায় আমাকে সব সময় ব্যবসায়িক কাজের জন্য বাইরে যেতে হয়। যাইরে যাতায়াত করার সময় আমাকে পাবলিক ট্রান্সপোর্ট ব্যবহার করতে হয় । এই পাবলিক ট্রান্সপোর্ট এড়িয়ে চলার জন্য নিজস্ব বাহনের বিকল্প নেই। মধ্যবিত্ত ফ্যামিলির জন্য নিজস্ব বাহন হিসেবে বাইকের বেশ কদর রয়েছে। আমি নিজস্ব যাতায়াতের জন্য বাইক কিনেছি। বাইক কেনার পুর্বে আমি অনেক রিভিউ এবং বিভিন্ন বাইকের সাথে তুলনা করে দেখেছি যে কোন বাইকটা আমার জন্য ভালো। সব কিছু যাচাই বাছাই করে ব্র্যান্ড ভ্যালূ, সার্ভিস, টেকনোলজি ইত্যাদি দিক থেকে ইয়ামাহা স্যালুটো বাইকটি আমার ভালো লেগেছে। এদিকে স্যালুটো এর নতুন ভার্সন আরমাডা ব্লু বাজারে আসায় এবং বাইকটি দেখতে সুন্দর হওয়ায় অনেক সাড়া ফেলেছে এবং এই বাইকটাই আমি কিনেছি। বাইকটা কেনার পর এখন পর্যন্ত রাইড করেছি ১৬০০ কিমি । আমার অভিজ্ঞতার আলোকে এই বাইকটি ব্যবহার করে যে ফিডব্যাক পেয়েছি তা আজ মোটরসাইকেল ভ্যালীর মাধ্যমে শেয়ার করবো।

ইয়ামাহা স্যালুটো বাইকের কিছু ভালো দিক
- বাইকটি রাইড করে প্রথমেই যে অনুভুতি আমি পেয়েছি তা হল এর স্মুথ ইঞ্জিন পারফরমেন্স। আমার কাছে এই বাইকের ইঞ্জিন পারফরমেন্স ১২৫ সিসির অন্যান্য বাইকের তুলনায় সেরা মনে হয়েছে এবং আমি ইঞ্জিন পারফরমেন্স নিয়ে সন্তুষ্ট।
- তারপরে যে অনুভুতি পেয়েছি তা হল এর ব্রেকিং সিস্টেম। ইয়ামাহা বরাবরই তাদের বাইকের ব্রেকিং সিস্টেম ভালো করে এবং ১২৫ সিসির এই বাইকের ইঞ্জিন পারফরমেন্স অনুযায়ী ব্রেকিং সিস্টেম আমার কাছে খুব ভালো লেগেছে।
- সিটিং পজিশ্ন অনেক আরামদায়ক। আমি একটানা ২২০ কিমি রাইড করে সিটিং পজিশন থেকে ভালো ফিডব্যাক পেয়েছি এবং সিটিং পজিশন কোন ব্যাক পেইন অনুভব করিনি। সব মিলিয়ে আমার কাছে সিটিং পজিশন ও হ্যান্ডেলবারের পজিশন ভালো লেগেছে।
- মাইলেজ শহরের মধ্যে পেয়েছি ৬০ কিমি এবং হাইওয়েতে পেয়েছি ৬৫ কিমি প্রতি লিটার। আমার মতে ১২৫ সিসির বাইক থেকে এই মাইলেজ ঠিক আছে। এই মাইলেজ নিয়ে আমি সন্তুষ্ট।

ইয়ামাহা স্যালুটো বাইকের যে সকল বিষয় আরও উন্নত করলে ভালো হত
- বাইকের হেডল্যম্পের আলো অনেক কম। রাতের রাইডে হেডল্যাম্প থেকে আমি যথেষ্ট আলো পাইনা এবং রাইড করতে খুব সমস্যা হয়।
- মিটার প্যানেল আরও আধুনিক করা উচিত ছিলো যেহেতু ইয়ামাহা নিত্য নতুন ফিচারের সাথে গ্রাহকদের পরিচিত করে তাই এই মিটার আরও আধুনিক করা উচিত।

সব মিলিয়ে যদি বলি তাহলে দামের দিক থেকে ১২৫ সিসির মধ্যে ডিজাইন, ইঞ্জিন, ব্র্যান্ড ভ্যালূ ইত্যাদি বিবেচনায় ইয়ামাহা স্যালূটো অন্যান্য বাইকের থেকে এক ধাপ এগিয়ে। আমার কাছে বাইকটি ব্যবহার করে খুব ভালো লেগেছে এবং আশা করি আপনাদের কাছেও বাইকটি ভালো লাগবে। আপনারা নিশ্চিতে ইয়ামাহা স্যালুটো বাইক ব্যবহার করুণ এবং কিনুন।
Rate This Review

Is this review helpful?

Rate 1
Rate 2
Rate 3
Rate 4
Rate 5


More reviews on Yamaha Saluto Armada Blue
    2 Reviews found
  • ইয়ামাহা স্যালুটো আরমাডা ব্লু মোটরসাইকেল রিভিউ - সুখেন সরকার
    2020-06-27
    বর্তমানে করোনা পরিস্থিতি আমাদের দেশে ভয়াবহ রুপ ধারণ করেছে। সরকার সামাজিক দুরুত্ব মেনে চলার জন্য বিভিন্নভাবে জনগণকে পরামর্শ দিয়ে যাচ্ছে । একজন সচেতন নাগরিক হিসেবে আমার কর্তব্য দেশকে দেশের মানুষকে এবং নিজের পরিবারকে সুরক্ষিত রাখা। আমি পেশায় একজন ব্যবসায়ী হওয়ায় আমাকে সব সময় ব্যবসায়িক কাজের জন্য...
    English Bangla
  • ইয়ামাহা স্যালুটো মোটরসাইকেল রিভিউ - নাসির উদ্দীন
    2020-06-13
    কমবেশি সব বাইক প্রেমীরা চায় তার বাইক তার বাজেট অনুযায়ী সবচেয়ে ভালো হোক। আমিও চেয়েছিলাম যে আমি যে বাইকটি কিনবো সেটি আমার সবচেয়ে পছন্দের বাইক হবে। বাইক খুঁজতে খুঁজতে আমি দেখতে পেলাম ইয়ামাহা স্যালুটো আরমাডা ব্লু বাজারে নতুন একটি বাইক। যেহেতু ইয়ামাহা ভালো একটি ব্র্যান্ড এবং তাদের সকল বাইকের পারফরমেন্স...
    English Bangla

Related Motorcycles


    No bike found


Filter
Brand
CC
Mileage
Price

Advance Search
Motorcycle Brands in Bangladesh

View more Brands