Hero Bangladesh
Yamaha Banner
Search

Yamaha R15 V4 ব্যবহারের অভিজ্ঞতা রাতিন

English Version
2022-10-03
Owned for 0-3months   []   Ridden for 5000-10000km


This user provides ratings about this bike


  8 out of 10
Design
Comfort & Control
Fuel Efficient
Service Experience
Value for money

This bike is purchased from DNS Motors, Dhaka

Yamaha R15 V4 ব্যবহারের অভিজ্ঞতা রাতিন


yamaha-r15-v4-user-review-1664789933.webp


Yamaha বিশ্বের সুপরিচিত একটি বাইক প্রস্তুতকারী প্রতিষ্ঠান, তারা তাদের বাইকের গুণগত মান দ্বারা ব্যবহারকারীদের সর্বদা সন্তুষ্ট করেছেন, বাইক রাইড আমার অনেক আগে থেকেই পছন্দ এবং যখন নিজের জন্য একটি বাইক কেনার সিধান্ত নেই তখন Yamaha আমার পছন্দের তালিকায় শীর্ষে ছিলো, কারন আমি ব্যক্তিগত ভাবে তাদের বাইক প্রথম থেকেই পছন্দ করে থাকি এবং তাদের লুকিং, বিল্ড কোয়ালিটি, এবং বাইকের সার্ভিস আমার বেশ পছন্দ, এর পূর্বে আমি Yamaha R15 V3 Indian, ও Yamaha MT15 Indo বাইক দুইটি ব্যবহার করেছি, এরপর যখন জানতে পারি Yamaha তাদের R15 সিরিজে আরও একটি বাইক নিয়ে আসছে, তখন আমি এটি কিনার জন্য বেশ আগ্রহী ছিলাম, আজ আমি আপনাদের সাথে আমার Yamaha R15 V4 বাইক ৫০০০+ কিলোমিটার চালানোর অভিজ্ঞতা শেয়ার করব।


Yamaha R15 V4 বাইকের ভালো দিকঃ



  • বাইকটির ভালো দিক হিসাবে প্রথমে ভালো লেগেছে এর লুকস, আমার মতে এটি বাংলাদেশের অন্যতম সেরা লুকিং এর বাইক।


 



  • এর মাইলেজ স্পোর্টস বাইক হিসাবে অনেক ভালো পেয়েছি, সিটি রাইডে ৪৩ এবং হাইওয়েতে ৪৫+ মাইলেজ পেয়েছি যা একটি স্পোর্টস বাইক হিসাবে অনেক ভালো মনে হয়েছে।


 



  • এছাড়া এর ব্রেকিং আমার কাছে অনেক ভালো মনে হয়েছে, ইন্দোনেশিয়ান বাইক এর ব্রেকিং এমনিতেই অনেক ভালো হয়ে থাকে, এই বাইকের ব্রেকিং আমার কাছে এর আগের ব্যবহৃত MT15 ইন্দোনেশিয়ানের চেয়ে ভালো মনে হয়েছে, বাইক হাই স্প্রিডে চালানোর সময় এর ব্রেকিং এর জন্য কনফিডেন্স পাওয়া যায়।


 



  • এছাড়া বাইকের বিল্ড কোয়ালিটি আমার কাছে এর অন্যতম ভালো দিক মনে হয়েছে, ইন্দোনেশিয়ান বাইকের বিল্ড কোয়ালিটি সবসময় সেরা হয়ে থাকে, আমার কাছেও এটি মনে হয়েছে, এর বিল্ড কোয়ালিটি পূর্বের ব্যবহৃত R15 V3 Indianচেয়ে অনেক ভালো মনে হয়েছে, এছাড়া এই বাজেটের অন্যান্য ব্রান্ডের বাইকের চেয়ে এই বাইকের বিল্ড কোয়ালিটি ভালো মনে হয়েছে।


 



  • সিটিং পজিশন এর আগের R15 V3 এর চেয়ে ভালো ও আরামদায়ক করা হয়েছে।


 



  • ইঞ্জিন এর পূর্বের বাইক R15 V3 এর চেয়ে বেশ স্মুথ ও রিফাইন করা হয়েছে, বাইকটি রাইড করলে তা সহজেই বোঝা যায়।


 


Yamaha R15 V4 এর কিছু মন্দ দিকঃ



  • বাইকটির পিক-আপ রেস্পন্স আগের বাইকের চেয়ে কম মনে হয়েছে, বাইকের ইঞ্জিন ক্ষমতা আগের চেয়ে কমে গেছে এবং এর এক্সিলেরাশন কম মনে হয়েছে।


 



  • Yamaha এই বাইকটিতে KYB এর USD সাস্পেনশন ব্যবহার করেছে, তবে এটি আমাদের দেশের রাস্তার জন্য প্রযোজ্য না, অর্থাৎ Off-road এর জন্য এটি না, ভাঙ্গা রাস্তায় চালানোর ফলে খুব দ্রুত এর সাস্পেনশন এর অয়েল সীল কেটে যাওয়ার সম্ভবনা থাকে।


 



  • একটি প্রিমিয়াম স্পোর্টস বাইক হিসাবে এর সাইলেন্সার এর লুকিং আমার কাছে খুবই সাধারন মনে হয়েছে, এটি দেখতেও প্রিমিয়াম মনে হয়না।


এই ছিলো Yamaha R15 V4 বাইক ব্যবহারের অভিজ্ঞতা, আশা করি বাইকটি সম্পর্কে ধারনা পেয়েছেন, এবং এই বাইক কিনার ক্ষেত্রে সিধান্ত নিতে সাহায্য করবে।



Rate This Review

Is this review helpful?

Rate 1
Rate 2
Rate 3
Rate 4
Rate 5

More reviews on Yamaha R15 V4

Yamaha R15 V4 ব্যবহারের অভিজ্ঞতা রাতিন
2022-10-03

Yamaha বিশ্বের সুপরিচিত একটি বাইক প্রস্তুতকারী প্রতিষ্ঠান, তারা তাদের বাইকের গুণগত মান দ্বারা ব্যবহারকারীদের সর্ব...

Bangla English
Yamaha R15 V4 সুবিধা এবং অসুবিধা
2022-03-20

বাংলাদেশে প্রিমিয়াম স্পোর্টস ক্যাটাগরির মোটরসাইকেলের ক্ষেত্রে, Yamaha R15 বেশিরভাগ সময় তালিকার শীর্ষে থাকে। বর্তম...

Bangla English
ইয়ামাহা R15 V4 ফিচার রিভিউ
2021-10-03

সম্প্রতি বাজারে পরিচিত হয়েছে ইয়ামাহা আর ওয়ান ফাইভ ভি৪ (R15V4) ইতিমধ্যেই রাস্তাই চলাচল শুরু করেছে। আমাদের এই দেশ কিং...

Bangla English
Filter