Search



Hero, TVS and Yamaha brings 10 new bikes
2019-04-10 Views: 15299

হিরো, টিভিএস ও ইয়ামাহা নিয়ে এলো ১০টি নতুন বাইক


Hero-TVS-and-Yamaha-brings-10-new-bikes

সম্প্রতি প্রায় প্রতিটা ব্রান্ডই তাদের ব্যবহারকারীদের জন্যে নতুন কিছু বাইকের মডেল তাদের পন্য তালিকায় যোগ করেছে যা ইতোমধ্যে স্থানীয় বাজারে দেখা যাচ্ছে এবং প্রিবৃকিং চলছে। ভারতীয় ব্রান্ড টিভিএস এবং হিরো একই দিনে (৮ এপ্রিল ২০১৯) তাদের ৮টি পন্য বাজারে উন্মোচন করে। অন্যদিকে বাংলাদেশের বাজারে আরেকটি স্বনামধন্য জাপানিজ ব্রান্ড ইয়ামাহা নতুন ২টি বাইকের ঘোষনা দেয় যা প্রি-বুকিং এর জন্যে অফিসিয়ালি উন্মুক্ত করা হয়েছে। আসুন দেখে নিই সে সকল বাইকের নাম এবং তাদের মুল্য তালিকা।


Hero TVS and Yamaha brings 10 new bikes Hero Bikes

হিরো
এটি হলো বাংলাদেশের অন্যতম স্বনামধন্য ভারতীয় মোটরসাইকেল প্রস্তুতকারক কোম্পানী যা আমাদের দেশে পন্য উতপাদন করে। বাজারে এই ব্রান্ডের নিজস্ব একটি পরিচয় রয়েছে যা তৃনমুল বাজারে অনেক বেশী সমাদৃত যার কারনে এগুলো নিয়ে নতুন করে বলার কিছুই নাই। নতুন ৩টি মোটরসাইকেল এই ব্রান্ড সম্প্রতি বাজারে এনেছে।

হিরো প্যাশন এক্সপ্রো
এই বাইকটি হলো হিরোর জনপ্রিয় মডেল প্যাশন প্রোর আপডেট ভার্শন যা গত দশক ধরে প্রায় সকল শ্রেনীর বাইকারের কাছেই বেশ নামকরা একটা বাইক বলে বিবেচিত এবং এই জনপ্রিয়তার ট্রেন্ড ধরে রাখার তাগিদে হিরো এই মডেলের আপডেট প্যাশন এক্সপ্রো বাজারে নিয়ে এসেছে। এই বাইকটিতে রয়েছে অত্যাধুনিক প্রায় সকল ফিচারের সমন্বয় এবং এর মুল্য নির্ধারন করা হয়েছে ১০৬৯৯০ টাকা।

হিরো স্প্লেন্ডর আই-স্মার্ট+
যদিও এই মডেলটি প্রায় একই রকমের দেখতে যেমনটা ছিল আই-স্মার্ট ১১০ কিন্তু নতুনটিতে বেশ কিছু আধুনিক ফিচার যোগ করা হয়েছে। এই বাইকের মুল্য নির্ধারিত হয়েছে ১০১৯৯০ টাকা।

হিরো মায়েস্ত্রো এজ
হিরোর এই স্কুটারটিতে প্রয়োজনীয় সকল ফিচার দেওয়া হয়েছে যা যেকোন বয়সের রাইডারের সাথে খুব ভালভাবেই মানিয়ে যাবে বলে আশা করা যায়। এর দাম ১২৯৯৯০ টাকা।


Hero-TVS-and-Yamaha-brings-10-new-bikes-tvs-xl-100-i-touch-es

টিভিএস
টিভিএস অটো বাংলাদেশ লিমিটেড ৫টি নতুন বাইক বাংলাদেশের বাজারে উন্মোচন করেছে। নিম্নে নতুন বাইকগুলোর বিবরন তুলে ধরা হলোঃ

টিভিএস এপ্যাচি আরটিআর ৪ভি (সিংগেল ডিস্ক)
উক্ত কোম্পানীর উন্মোচন অনুষ্ঠানে এই বাইকটা ছিলো আকর্ষনের কেন্দ্রবিন্দু। এই বাইকটা ইতোমধ্যে বেশ ভাল সাড়া ফেলেছে স্পোর্ট লুক পছন্দকারী বাইকারদের মাঝে। লোকাল বাজারে এই বাইকের মুল্য নির্ধারন করে হয়েছে ১৮৬৯০০ টাকা এবং কোম্পানী সিংগেল ডিস্ক মডেল নিয়ে এসেছে শুধুমাত্র এপাচি প্রেমীদের জন্যে।

টিভিএস এক্সএল১০০ আই-টাচ (ইলেকট্রিক স্টার্ট)
এই মডেলটা নতুন রুপে উন্মোচিত হলো এবং এখন এই বাইকটাতে থাকছে ইলেকট্রিক স্টার্ট অপশন একই সাথে বেশ কিছু আকর্ষনীয় রংগেও এখন পাওয়া যাবে। এর মুল্য হল ৬৯,৯০০।

টিভিএস ম্যাক্স
এটি হলো একটি কমিউটার বাইক যা প্রস্তুত করা হয়েছে ১২৫সিসির ইঞ্জিন দিয়ে এবং আশা করা যাচ্ছে যে এটি রাইডারকে বেশ ভাল অনুভুতি দিবে। যেমনটা আমরা বর্তমান বাজার পর্যালোচনা করে দেখতে পাই যে কমিউটার বাইকের চাহিদা সময়ের সাথে সাথে বেড়েই চলেছে তাই টিভিএসের এই নতুন বাইকটি হতে পারে তৃনমুল বাইকারদের জন্যে একটি ভাল অপশন। এর দাম হল ১৩৮,৯০০ টাকা।

টিভিএস মেট্রো ১০০ (কেএস এবং ইএস)
এই বাইকটাকে নতুন করে তুলে ধরার কিছুই নেই কারন এটি হল টিভিএস মেট্রো সিরিজ বর্তমানে এটিকে নতুন করে তুলে ধরা হয়েছে যেখানে সিটের আকার বেশ বড় করা হয়েছে। একই সাথে এই মডেলটা এখন কিক এবং ইলেকট্রিক স্টার্ট দুটো অপশনই রয়েছে। যেমনটা আমরা পুর্বেই উল্লেখ করেছি যে টিভিএস মেট্রো ১০০সিসি বাংলাদেশে সর্বাধিক বিক্রিত বাইকের মধ্যে একটি। টিভিএস মেট্রো ইএস এর বর্তমান মুল্য হল ৯৪,৯০০ এবং মেট্রো কেএস এর ৮৮,৯০০ টাকা।


Hero-TVS-and-Yamaha-brings-10-new-bikes-yamaha-fz-fi-v3

ইয়ামাহা
সম্প্রতি ইয়ামাহা ঘোষনা দিয়েছে তাদের জনপ্রিয় ২টি প্রিমিয়াম বাইকের আপডেট যা হল “ইয়ামাহা এফজেডএস-এফ আই ভি৩” এবং “এফজেড এফআই ভি৩”। সম্প্রতি তারা ঘোষনা দেয় যে এই মোটরসাইকেল দুটি মে ২০১৯ থেকে লোকাল মার্কেটে পাওয়া যাবে এবং এখন থেকে প্রি বুকিং দেওয়া যাবে। এফজেডএস-এফআই ভি৩ এর দাম হলো ২৯৫০০০ টাকা এবং এফজেড এফ আই ভি৩ এর মুল্য হলো ২৯০০০০ টাকা।








Total view: 15299




Bike News
  • Hero Passion Pro is on whole New Look
    2020-02-20
    Now you are going to have Hero Passion Pro with the replete features over Engine Features, Ultra modern Design and complete new finishing just as the basis of demand of the customers. As the previous Passion Pro is on the market for a long time with the same look and design that loses its appeal to customers and almost deactivate its activity on the market. So the current and new Passion Pro decorated with new stylish look, more sporty look a... English Bangla
  • Hero Xtreme 160R. A Game Changer Machine
    2020-02-18
    Hero and Honda ended their joint journey on the year of 2010. Next they switch their name just with Hero by deleting the Honda in the last but the way was not so easy for them especially for the reason of the so called old design as it was with the Honda. Along with the lifeless designs bike, Hero launched “Hero Xtreme 150” but this one also failed to gain the attraction of the Young generations. Same time, “Hero Hunk” holding the sam... English Bangla
  • 40000 Taka Cashback on Suzuki Bikes
    2020-02-16
    Just to make you’re this Valentine memorable, Suzuki offering you one of the best offer that ever declare by Suzuki. So if you have any plan to have your own motorcycle recently then you better take a look on the price list of Suzuki and advance your purchasing date same time, pick the one up from Suzuki by considering your budget and choice. Why because, in the whole month of Valentine, Suzuki bikes have the less of 5,000 Taka to 40,00... English Bangla
  • Celebrate this February with 10000 Taka Cashback on Yamaha
    2020-02-15
    Yamaha is always trying to make their bikes easy for the bike lovers so on each and every occasion they upholding their motorcycle with whole new price. To make your Valentine special, Yamaha is offering you an exciting hot offer on the popular models of having cashback and the models are: -Yamaha FZS FI V3 (ABS) -Yamaha FZ FI V3 (ABS) -Yamaha FZS FI V2 With each of these models you will have the cashback of 10,000/- till 29th of Febr... English Bangla
  • New Hero Splendor+ launched with IBS & i3S technology
    2020-02-12
    Hero MotoCorp Limited is the world’s largest motorcycle manufacturing company. Safety is and environment are two factors which are within the company’s business philosophy and keeping with the times, HERO has introduced The New HERO Splendor + Motorcycle with Integrated Breaking System (IBS) and Idle-Stop-Start System (i3S) along with environmentally friendly BS-IV engine for the Bangladeshi Market. The new Splendor + with IBS and i3S ... English Bangla
Filter
Brand
CC
Mileage
Price

Advance Search
Motorcycle Brands in Bangladesh

View more Brands