Select your city
Search



Hero launched three new bikes in Bangladesh
2019-04-09 Views: 3274

হিরো নিয়ে এলো ৩টি নতুন বাইক


Hero-launched-three-new-bikes-in-Bangladesh

বিশ্বের সবচেয়ে বড় টু-হুইলার প্রস্তুতকারক প্রতিষ্ঠান হিরো মোটোকর্প লিমিটেড বাংলাদেশের বাজারে এক অপ্রতিরোধ্য গতিতে প্রতিনিয়তই ছাড়িয়ে চলেছে নিজেদেরকে। গতকাল (০৮-০৪-২০১৯) হিরো উম্মোচিত করলো তাদের নতুন ৩টি মডেলের মোটরসাইকেল যা হলো বর্তমানে বিশ্বব্যাপী স্বনামধন্য মডেলের আপডেট ভার্সন, “প্যাশন এক্সপ্রো”(Passion XPRO), “স্প্লেনডর আই স্মার্ট+”(Splendor i-smart+), এবং আরেকটি হলো “মায়েস্ত্রো এজ”(Maestro Edge) স্কুটার।


Hero-launched-three-new-bikes-in-Bangladesh

নতুন এই বাইকগুলার দাম নির্ধারন করা হয়েছে অত্যন্ত্ব আকর্ষনীয়ভাবে যা যেকোন শ্রেনীর যেকোন রাইডারকে আকর্ষন করতে পারবে বলে আশা করা হচ্ছে। “প্যাশন এক্সপ্রো’র” মুল্য নির্ধারন করা হয়েছে ১০৬৯৯০ টাকা, “স্প্লেনডর আই-স্মার্ট+” এর মুল্য ১০১৯৯০ টাকা, এবং “মায়েস্ত্রো এজ” এর মুল্য হল ১২৯৯৯০ টাকা। এই সকল বাইকগুলা সারাদেশে পরিব্যাপ্ত হিরোর সকল ডিলার পয়েন্টে পাওয়া যাবে এপ্রিল ১০ তারিখের পর থেকে।

একই সাথে হিরো ১১০সিসির সেগমেন্টকে ত্বরানিত করতে যাচ্ছে “প্যাশন এক্সপ্রো” এবং স্প্লেনডর আই-স্মার্ট+” একই সাথে স্কুটারের বাজারটাকে নতুনভাবে সাজাতে হিরো নিয়ে এসেছে “মায়েস্ত্রো এজ” এবং এটিও ১১০সিসির ইঞ্জিন দিয়ে তৈরি। এই নতুন পন্য গুলা দিয়ে কোম্পানী তাদের পন্য সম্ভারকে নতুন আংগীকে সাজিয়ে ফেলেছে যা প্রায় সব ধরনের ক্রেতাদের জন্যে এখন উপযুক্ত।

উত্তর ভারতের জয়পুর শহরে হিরো মোটোকর্পের বিশ্বমানের গবেষনা প্রতিষ্ঠান “সেন্টার ফর ইনোভেশন এন্ড টেকনোলজীতে” এই তিনটি মোটরসাইকেলের নকশা প্রস্তুত এবং উন্নতি সাধন করা হয়।

নতুন এই মোটরসাইকেলের বাজারে আগমন উপলক্ষ্যে হিরো মটোকর্পের গ্লোবাল বিজনেস, স্ট্র্যাটেজি এবং পার্ফরমান্স ট্রান্সফরমেশন বিভাগের প্রধান জনাব “রজন ভাগবত” বলেনঃ বিশ্ববাজারের জন্য বাংলাদেশ খুবই গুরুত্বপুর্ন আমাদের কাছে, আমাদের উন্নতির প্রধান চালক বলা যায়। দেশের বাজারে মোটরাইকেল এবং স্কুটারের চাহিদা যে হারে বেড়ে চলেছে, তার সাথে তাল মেলাতে আমরা এখানে একটি বিশ্বমানের উতপাদন ব্যবস্থা তৈরি করেছি। এই বাজারের বিভিন্ন অংশে আমরা প্রতিনিয়তই এগিয়ে চলেছি। এই উন্নতির গতি আরও বাড়িয়ে দিবে প্যাশন এক্সপ্রো এবং মায়েস্ত্রর মত ব্রান্ড যা বিশ্বের অন্যান্য অঞ্চলে ব্যাপক জনপ্রিয়তা পেয়েছে। আমরা আত্মবিশ্বাসী যে এই নতুন মডেলগুলা এদেশের ক্রেতাদের আকৃষ্ট করবে এবং হিরো ব্রান্ডের উপস্থিতিকে আরও জোরদার করবে”।

নতুন ১১০সিসি প্যাশন এক্সপ্রোঃ
নতুন প্রজন্মের জন্য ডিজাইন করা প্যাশন এক্সপ্রোর আছে চমৎকার স্টাইলিং, আরও বেশী গতির ১১০সিসির ইঞ্জিন এবং সেরা কিছু ফিচারের সমাহার – যা কিনা ক্রেতাকে দিবে অতুলনীয় এক অভিজ্ঞতা।
নতুন প্যাশন এক্সপ্রোর অতুলনীয় পার্ফরমেন্সের পেছনে আসল রহস্য এর ১১০সিসির টিওডি ইঞ্জিন, যেটি ৭ কিলোওয়াটের সর্বোচ্চ শক্তি উতপাদন করতে সক্ষম। একই সাথে এটি দিতে পারে ৫৫৫০ আরপিএমে ৯ নিউটন মিটার টর্ক। অন্যদিকে মাত্র ৭.৪৫ সেকেন্ডেই শুন্য থেকে ৬০ কিলোমিটার প্রতি ঘন্টা গতি তুলতে সক্ষম এই বাইকটা। সেইসাথে জ্বালানি কার্যকারিতা এবং দারুন পরিষ্কার নিঃসরন ব্যবস্থা তো আছেই।
এই মোটরসাইকেলে হিরোর আইথ্রিএস (আইডেল-স্টপ-স্টার্ট) সিস্টেমও আছে যা এই বাইকের জ্বালানি বাচাবে জ্যামের মধ্যে।

চমৎকার ডিজাইনের এই বাইকে আছে শক্তিশালী আবরনের নতুন ফুয়েল ট্যাংক, ডুয়েল টোন কালার স্কিম, সেই সাথে আধুনিক, হালকা ও সেরা গুনগত মানের এলইডি টেইল ল্যাম্প।

নিরাপত্তার ক্ষেত্রে এই মোটরসাইকেলটি দিচ্ছে বেশ কিছু ফিচার যেমনঃ ডিজিটাল এনালগ মিটার, সাথে ডিজিটাল ফুইয়েল গেজ, ট্রিপ মিটার, অল্টাইম হেডল্যাম্প অন (এএইচও), ফ্রন্ট ডিস্ক ব্রেক, টিউবলেস টায়ার এবং সাইড স্ট্যান্ড ইন্ডিকেটর।

বাইকটা পাওয়া যাবে তিনটি আকর্ষনীয় রং এ – কালোর মাঝে লাল ডোরা, টেকনো ব্লু মেটালিক এবং স্পোর্টস রেড।

মায়েস্ত্রো এজঃ
নতুন ১১০সিসির মায়েস্ত্রো এজ এর বহুমাত্রিক ডিজাইন এবং আকর্ষনীয় ফিচারের কারনে নিশ্চিতভাবেই বিবেচিত হবে বাজারের প্রিমিয়াম স্কুটার হিসেবে।

হিরো মায়েস্ত্রো এজের রয়েছে ১১০সিসির এয়ারকুলড ফোর স্ট্রোক সিংগেল সিলিন্ডার ওএইচসি ইঞ্জিন যা ৬ কিলোওয়াটের সর্বোচ্চ পাওয়ার উতপাদন করতে পারে, আর দিতে পারে ৭৫০০ আরপিএম এ ৮.৯ নিউটন মিটার সর্বোচ্চ টর্ক।

স্টাইলিশ এই স্কুটারে আছে মোবাইল চার্জিং পোর্ট আরে বুট ল্যাম্প, এক্সটারনাল ফুয়েল ফিলিং, ইন্টিগ্রেটেড ব্রেকিং, রিমোট সিট এবং ফুয়েল লিড ওপেনিং, ডিজি এনালগ স্পিডোমিটার। সাথে থাকছে সাইড স্ট্যান্ড ও সার্ভিস ভিউ ইন্ডিকেটর এবং টুইন এলইডি টেইল ল্যাম্প ইত্যাদি।

হিরো মায়েস্ত্রো এজ আসছে দুটো রঙ্গে – ক্যান্ডি ব্লেজিং রেড এবং ম্যাট ব্লু।

স্প্লেনডর আই স্মার্ট+
নতুন স্পেন্ডর আই-স্মার্ট মুলত তরুন প্রজন্মকে আকৃষ্ট করার জন্যেই বাজারজাত করা, যা একই সাথে দিচ্ছে সেরা পারফরমান্স আর দীর্ঘস্থায়ীত্ব। আর স্পেন্ডর ব্রান্ডের বরাবরের মত আস্থা, নির্ভরযোগ্যতা ও জ্বালানী কার্যকারিতা তো থাকছেই।

শক্তিশালী কমিউটারের সাথে আছে এয়ারকুল ফোর স্ট্রোক সিংগেল সিলিন্ডার ওএইচসি ১১০সিসি টিওডি ইঞ্জিন যাতে আছে খুবই কার্যকরী আআইথ্রিএস প্রযুক্তি। ইঞ্জিনটি ডিজাইন করা হয়েছে নির্ঝঞ্ঝাটভাবে চালানোর উপযোগী করে এর পরিশোধনের ক্ষমতাও থাকছে উচ্চমাত্রার। ইঞ্জিনটি ৬.৭ কিলোওয়াটের সর্বোচ্চ পাওয়ার উতপাদন করতে পারে ৭৫০০ আরপিএম-এ দিতে পারে ৫৫০০ আরপিএম-এ ৯ নিউটন মিটার সর্বোচ্চ টর্ক।

স্টাইলিশ এই নতুন মোটরসাইকেলের কার্যকারিতা আর আরাম নিশ্চিত করতে রয়েছে নানা ফিচার, যেমন- অলটাইম হেডল্যাম্প অন (এএইচো), ডিজিটাল এনালগ মিটার এবং সাইড স্ট্যান্ড ইন্ডিকেটর। সুন্দর নকশা এবং স্প্লিট গ্রাব রেইন ফিচার মোটরসাইকেলটিকে করে তুলেছে আরও আবেদনময়।

স্প্লেন্ডার আই-স্মার্ট+ মোটরসাইকেলটা পাওয়া যাচ্ছে তিনটি রঙ্গে – টেকনো ব্লু মেটালিক, ব্ল্যাক স্পোর্টস রেড এবং স্পোর্টস রেড।

আশা করা যাচ্ছে যে হিরোর এই বাইকগুলা ক্রেতাদের নতুন করে চিন্তা করাবে অন্য বাইকের ব্যাপারে সিদ্ধান্ত নেওয়ার আগে।








Total view: 3274




Bike News
  • Buy bikes from Online
    2019-07-13
    In recent times most of the people has reached that level where E-commerce system has become very popular among them. In every sectors of our day today life we try to buy or sell things online, because it is easier, no physical tasks, we can do it sitting inside home and many other facilities. Nowadays that trend has also touched the motorcycle market as well. Talking about the foreign countries this process has started many years back, but t... English Bangla
  • Suzuki Eid Utsob Lakh Taka Offer
    2019-07-08
    To make your Eid Happiness double, Suzuki is offering you Gixxer is only at 1 Lakh. One of the most well known and popular brands of Bangladesh “Suzuki” is offering an exciting offer in this Eid for the bike lovers. So if you are thinking to purchase bike recently then this News is only for you. Suzuki’s topmost popular model and flagship product “Suzuki Gixxer” and Suzuki’s this Eid offer mainly surrounded with this model whe... English Bangla
  • Mithun Honda celebrating 5 years
    2019-06-30
    On the occasion of 5 years completing of “Mithun Honda” they organized a grand program on their showroom yesterday (Saturday) on 4.00pm and this program come to an end with grand style. On this special day 20 customers purchased the bike of Honda and the showroom handed over a mind blowing gift package which was included a Helmet, a Rice Cooker, a Mobile phone set and less 12,073 Taka to serve free registration for the customers. On this ... English Bangla
  • Suzuki Service Center Now at MABS Union Motors Mirpur
    2019-06-18
    World famous motorcycle production company Suzuki always gives importance to the advantages to the customer. In order to gain the better trust of the customers they do various activities with the customers. Service campaign, customer meet, new product launch and so others. In these events they highlight the problems of the customers and also try to make the exact solve of those. They believe that by satisfying the customer it is possible to g... English Bangla
  • Yamaha Reach Out Campaign
    2019-06-18
    Though the previous offer came to an end yet Yamaha brings in a new facility for their users. Yamaha Bangladesh has brought the "reach out campaign" across the country for this June. Here in this campaign Yamaha lovers will get -Free Five Point Check Up, Saluto test ride, Product Displayand Spare Parts Sale facilities. Across the country inside ten fixed spots this Yamaha campaign will be held from the 18th of June 2019 to 27th of June 20... English Bangla
Filter
Brand
CC
Mileage
Price

Advance Search
Motorcycle Brands in Bangladesh

View more Brands