Yamaha Banner
Search

Hero Karizma XMR 210 ফিচার এবং বাংলাদেশে মূল্য 2024

2024-02-12

Hero Karizma XMR 210 ফিচার এবং বাংলাদেশে মূল্য 2024

hero-karizma-xmr-210-features-and-price-in-bangladesh-2024-1707717278.webp

Hero Karizma XMR 210 হল একটি মোটরসাইকেল যা ভারতে 2023 সালে লঞ্চ হয়েছিল এবং এখন বাংলাদেশে 12 ফেব্রুয়ারি 2024 সালে। এটি একটি 210cc, একক-সিলিন্ডার, লিকুইড-কুলড মোটরসাইকেল যা 25.5 PS শক্তি এবং 20.4 Nm টর্ক উৎপন্ন করে। এটি একটি ভেরিয়েন্ট এবং তিনটি রঙে পাওয়া যায় – হলুদ, লাল, এবং কালো।

এখানে Hero Karizma XMR 210 এর কিছু মূল বৈশিষ্ট্য রয়েছে:

• ৩৫+ বৈশিষ্ট্য সমৃদ্ধ সমস্ত ডিজিটাল ইন্সট্রুমেন্ট কনসোল: Hero Karizma XMR 210 সম্পূর্ণ ডিজিটাল ইন্সট্রুমেন্ট কনসোলের সাথে সমন্বয়কৃত যা স্পীড, rpm, ফুয়েল লেভেল, গিয়ার ইন্ডিকেটর, ওডোমিটার, ট্রিপ মিটার এবং আরও অনেক কিছু সহ বিস্তৃত তথ্য প্রদর্শন করে। এটিতে ব্লুটুথ কানেক্টিভিটিও রয়েছে যা আপনাকে আপনার স্মার্টফোনের সাথে সংযোগ করতে এবং পালাক্রমে নেভিগেশন, কল এবং এসএমএস বিজ্ঞপ্তি এবং মিউজিক প্লেব্যাকের মতো বৈশিষ্ট্যগুলিতে অ্যাক্সেস করতে দেয়৷

• টার্ন-বাই-টার্ন নেভিগেশন: Hero Karizma XMR 210 টার্ন-বাই-টার্ন নেভিগেশন দিয়ে তৈরি যা Hero-এর নিজস্ব অ্যাপ দ্বারা পরিচালিত। এই বৈশিষ্ট্যটি এমন রাইডারদের জন্য খুবই সহায়ক যারা মুলত যে এলাকায় রাইড করছেন তার সাথে পরিচিত নন।

• ক্লাস-ডি প্রজেক্টর হেডল্যাম্প: Hero Karizma XMR 210 ক্লাস-ডি প্রজেক্টর হেডল্যাম্প দেওয়া হয়েছে যা রাতে চমৎকার দৃশ্যমানতা প্রদান করে। হেডল্যাম্পগুলির ফাংশনে একটি স্বয়ংক্রিয় হেডলাইটও রয়েছে যা অন্ধকার হয়ে গেলে স্বয়ংক্রিয়ভাবে হেডলাইটগুলি চালু করে।

• USB দ্রুত চার্জিং: Hero Karizma XMR 210 একটি USB চার্জিং পোর্টসহ তৈরি যা আপনাকে চলতে চলতে আপনার স্মার্টফোন চার্জ করার সুবিধা দিবে৷ যারা রাইড নেভিগেশন বা মিউজিক প্লেব্যাকের জন্য তাদের স্মার্টফোন ব্যবহার করে তাদের জন্য এটি একটি খুবই দরকারী ফিচার।

• হাই টেনসিল স্টিল ট্রেলিস ফ্রেম: Hero Karizma XMR 210 এর একটি হাই টেনসিল স্টিলের ট্রেলিস ফ্রেম রয়েছে যা শক্তিশালী এবং হালকা উভয়ই। এই ফ্রেম চমৎকার হ্যান্ডলিং এবং স্থিতিশীলতা প্রদান করে।

• ৬ স্টেপ মনোশক সাসপেনশন: Hero Karizma XMR 210 পিছনে একটি ৬ স্টেপ সামঞ্জস্যযোগ্য মনোশক সাসপেনশন দিয়ে তৈরি। এটি আপনাকে আপনার রাইডিং স্টাইল এবং আপনি যে রাস্তায় রাইড করছেন তার জন্য সাসপেনশন সামঞ্জস্য করতে দেয়।

• সেরা রাইডিং স্ট্যান্স, অ্যাডজাস্টেবল: Hero Karizma XMR 210 এর একটি আরামদায়ক রাইডিং স্ট্যান্স রয়েছে যা দীর্ঘ এবং ছোট উভয় রাইডের জন্য উপযুক্ত। হ্যান্ডেলবারগুলিও সামঞ্জস্যযোগ্য, যা আপনাকে আপনার পছন্দ অনুযায়ী রাইডিং পজিশন কাস্টমাইজ করতে দেয়।

Hero Karizma XMR 210 এর দামের বিষয়ে কথা বলতে গেলে বাংলাদেশে সদ্য উন্মুক্ত হউয়া বাইকটির দাম নির্ধারন করা হয়েছে ৪,৯৯,৯৯০ টাকা তবে প্রথম ২১০ জন বাইক প্রেমী কাস্টমার পাবেন ১ লক্ষ টাকা ছাড়। বাইকটির প্রিবুকিং শুরু হতে যাচ্ছে ১৪ই ফেব্রুয়ারী থেকে।

সামগ্রিকভাবে, Hero Karizma XMR 210 হল একটি বৈশিষ্ট্য-সমৃদ্ধ মোটরসাইকেল যা পারফরম্যান্স, আরাম এবং প্রযুক্তির একটি ভাল সমন্বয় প্রদান করে। ২১০সিসি সেগমেন্টে এটি একটি অসাধারন বাইক বিশেষত যেসব রাইডার একটি স্টাইলিশ এবং বহুমুখী মোটরসাইকেল খুঁজছেন যা শহর এবং হাইওয়ে উভয়ের জন্যই উপযুক্ত।

Bike News

TVS Bike Price in Bangladesh February 2024
2024-02-20

In the Bangladeshi market, TVS has been able to establish itself through racing DNA with its powerful bikes. Starting from 110...

English Bangla
Bajaj Bike Price in Bangladesh February 2024
2024-02-19

Bajaj is an old bike brand in the country's market and has been closely associated with people's sentiments. The circulation o...

English Bangla
Suzuki Adda With the Bikers of Faridpur
2024-02-17

"Suzuki ADDA" was organized with the bikers of Faridpur. The program took place on Wednesday, February 14, 2024, at 3 pm at th...

English Bangla
Yamahas February SpringFall Cashback Offer 2024
2024-02-17

Yamaha is with Bengalis all year round in the festive spirit. Yamaha is always active in making every family's dream of a pers...

English Bangla
Yamaha Riding Academy (YRA) training has started in Dhaka and Faridpur
2024-02-13

Yamaha Riding Academy (YRA) is a wonderful organization of Yamaha as part of customer service. For those common motorcycle lov...

English Bangla

Related Motorcycles

Filter