Yamaha Banner
Search

৩৫০সিসি পর্যন্ত অনুমোদন পেলে Zontes এর যে বাইকগুলো দেখা যেতে পারে

2023-11-26

৩৫০সিসি পর্যন্ত অনুমোদন পেলে Zontes এর যে বাইকগুলো দেখা যেতে পারে

cover-news-1700993748.webp

Zontes হল 2016 সালে প্রতিষ্ঠিত একটি চীনা মোটরসাইকেল প্রস্তুতকারক। কোম্পানিটি তার উচ্চ ক্ষমতা সম্পন্ন একক-সিলিন্ডার ইঞ্জিনের জন্য পরিচিত, যা চীনের একটি অত্যাধুনিক কারখানায় তৈরি করা হয়। Zontes মোটরসাইকেল বিশ্বের 100 টিরও বেশি দেশে রপ্তানি করা হয়।

Zontes 2016 সালে Guangdong Tayo Motorcycle Technology Co., Ltd. মাধ্যমে প্রতিষ্ঠিত হয়েছিল, একটি চীনা মোটরসাইকেল প্রস্তুতকারক যার 30 বছরেরও বেশি অভিজ্ঞতা রয়েছে। কোম্পানির লক্ষ্য ছিল একটি ব্র্যান্ডের মোটরসাইকেল তৈরি করা যা সাশ্রয়ী এবং উচ্চ মানের উভয়ই হবে।

Zontes দ্রুত নির্ভরযোগ্য এবং সাশ্রয়ী মূল্যের মোটরসাইকেল উৎপাদনের জন্য খ্যাতি অর্জন করেছে। কোম্পানির মোটরসাইকেল নতুন এবং অভিজ্ঞ উভয় রাইডারদের মধ্যে জনপ্রিয়।
সমসাময়িক সময়ে বাংলাদেশে উচ্চ সিসির বাইক আসার জোর একটা সম্ভাবনা দেখতে শুনতে পাওয়ার বিপরীতে প্রতিটা বাইক ব্রান্ডই নিজেদের নতুন করে ঢেলে সাজাচ্ছে এবং এই সম্ভাবনার বিপরীতে আমরা চেষ্টা করছি প্রতিটা ব্রান্ডের আসন্ন ৩৫০সিসি পর্যন্ত কোন কোন বাইক বাংলাদেশের রাস্তায় দেখা যেতে পারে তার ব্যাপারে সাধারন বাইকারদের একটা ধারনা দেওয়ার।

zontes-350r-1700993777.webp
Zontes 350R
Zontes 350R হল একটি ন্যাকেড স্ট্রিট ফাইটার মোটরসাইকেল যা 2022 সালে ভারতে লঞ্চ করা হয়েছিল৷ এটি একটি 348cc, সিংগেল-সিলিন্ডার, লিকুইড-কুলড ইঞ্জিন দিয়ে তৈরি যা 38.2bhp এবং 32.8Nm টর্ক উৎপন্ন করে৷ ইঞ্জিনটি ছয় গতির গিয়ারবক্সের সাথে সমন্বয়কৃত।
Zontes 350R বাইকটি হলো ভ্যালু ফর মানি প্রোডাক্ট, কারণ এটি তুলনামূলকভাবে সাশ্রয়ী মূল্যে বিভিন্ন আধুনিক বৈশিষ্ট্যে দিয়ে তৈরি। এর কিছু মূল বৈশিষ্ট্য:
*USD ফ্রন্ট ফর্ক এবং মনোশক রিয়ার সাসপেনশন
*ডুয়াল-চ্যানেল ABS
*সম্পূর্ণ LED আলো
*ডিজিটাল ইন্সট্রুমেন্ট কনসোল
*স্লিপার ক্লাচ
*সামঞ্জস্যযোগ্য লিভার
*মোটরসাইকেলটিও দারুনভাবে তৈরি এবং এতে প্রিমিয়াম ফিনিশ রয়েছে। Zontes 350R বাইকটি তিনটি রঙে পাওয়া যায়: কালো, সাদা এবং নীল।
Zontes 350R হল সেই রাইডারদের জন্য একটি ভাল অপশন যারা প্রতিযোগিতামূলক মূল্যে একটি শক্তিশালী এবং আধুনিক ফিচারসমৃদ্ধ ন্যাকেড মোটরসাইকেল খুঁজছেন। এটি নতুন রাইডারদের জন্যও একটি ভাল অপশন হতে পারে, কারণ এটি চালানো অন্যান্য ৩৫০সিসি বাইকের থেকে বেশ সহজ।

Zontes 350R এর কিছু সুবিধা এবং অসুবিধা:

সুবিধা:
*শক্তিশালী ইঞ্জিন
*আধুনিক বাইকের সকল ফিচারসমৃদ্ধ
*সাশ্রয়ী মূল্যে
*অসাধারন বিল্ড কোয়ালিটি
*প্রিমিয়াম ফিনিস

অসুবিধা:
*ভারতে নতুন ব্র্যান্ড, তাই দীর্ঘমেয়াদী নির্ভরযোগ্যতা বিষয়টি এখনও অজানা
*সার্ভিস নেটওয়ার্ক এখনও তেমন শক্তপোক্ত না
*সামগ্রিকভাবে, Zontes 350R একটি ভাল মোটরসাইকেল যা অর্থের বিপরীতে অনেক ভাল সার্ভিস দিতে সক্ষম। যারা প্রতিযোগীতামূলক মূল্যে একটি শক্তিশালী এবং আধুনিক সকল *বৈশিষ্ট্যসমৃদ্ধ ন্যাকেড মোটরসাইকেল খুঁজছেন তাদের জন্য এটি একটি খুব ভাল অপশন।

Zontes 350R সম্পর্কে কিছু অজানা তথ্য:
*এটি চীনা নির্মাতা Zontes-এর প্রথম মোটরসাইকেল যা ভারতে লঞ্চ করা হয়েছে।
*এটি একটি 348cc ইঞ্জিন দ্বারা চালিত যা Zontes নিজস্ব প্রযুক্তি দিয়ে তৈরি করা হয়েছে।
*350R বিভিন্ন বৈশিষ্ট্যে দিয়ে তৈরি যা সাধারণত মোটরসাইকেলে এমন দামের পরিসরে পাওয়া যায় না, যেমন USD ফ্রন্ট ফর্ক, মনোশক রিয়ার সাসপেনশন, ডুয়াল-চ্যানেল ABS, ফুল *LED আলো এবং একটি ডিজিটাল ইন্সট্রুমেন্ট কনসোল।

এখানে কিছু অতিরিক্ত বিবরণ রয়েছে যা লোকেরা Zontes 350R সম্পর্কে জানে না:
*এটির সর্বোচ্চ গতি 160 কিমি/ঘন্টা।
*এটি 5 সেকেন্ডের মধ্যে 0 থেকে 100 কিমি/ঘন্টা বেগ পেতে পারে।
*এটির 15 লিটারের জ্বালানী ট্যাঙ্কের ক্ষমতা রয়েছে।
*এটির ওজন 180 কেজি।
*এটির আসনের উচ্চতা 795 মিমি।

একটি জিনিস যা লোকেরা Zontes 350R সম্পর্কে জানে না তা হল এটি এখনও একটি তুলনামূলকভাবে নতুন মোটরসাইকেল, এবং ব্র্যান্ডটি এখনও ভারতে সুপ্রতিষ্ঠিত নয়। এর অর্থ হল এর দীর্ঘমেয়াদী নির্ভরযোগ্যতা এবং পরিষেবা নেটওয়ার্ক সম্পর্কে সীমিত তথ্য অজানা। যাইহোক, সাম্প্রতিক বছরগুলিতে কোম্পানিটি দ্রুত বৃদ্ধি পাচ্ছে, এবং এটি তার ভারতীয় কার্যক্রমে প্রচুর বিনিয়োগ করছে। ফলস্বরূপ, আমরা আশা করতে পারি যে আগামী বছরগুলিতে ব্র্যান্ডটি ভারতে আরও জনপ্রিয় হয়ে উঠবে।


zontes-350t-1700993799.webp
Zontes 350T
Zontes 350T হল একটি অ্যাডভেঞ্চার ট্যুর মোটরসাইকেল যা 2022 সালে ভারতে লঞ্চ করা হয়েছিল৷ এটি একটি 348cc, সিংগেল-সিলিন্ডার, লিকুইড-কুলড ইঞ্জিন দিয়ে তৈরি যা 38.2bhp এবং 32.8Nm টর্ক উৎপন্ন করে৷ ইঞ্জিনটি ছয় গতির গিয়ারবক্সের সাথে সমন্বয়কৃত।
Zontes 350T বিভিন্ন রকমের ফিচার দিয়ে তৈরি, যার মধ্যে রয়েছে:
*USD ফ্রন্ট ফর্ক এবং মনোশক রিয়ার সাসপেনশন
*ডুয়াল-চ্যানেল ABS
*সম্পূর্ণ LED লাইটিং সিস্টেম
*ডিজিটাল ইন্সট্রুমেন্ট কনসোল
*স্লিপার ক্লাচ
*সামঞ্জস্যযোগ্য লিভার
*ইলেক্ট্রিক এডজাস্টেবল উইন্ডস্ক্রিন
*কী-লেস ইগনিশন
*দূরবর্তীভাবে নিয়ন্ত্রনযোগ্য ফুয়েল ফিলার ক্যাপ এবং সিট লক
*টায়ার প্রেসার মনিটরিং সিস্টেম (TPMS)

মোটরসাইকেলটি দুটি ভেরিয়েন্টে ভারতীয় বাজারে পাওয়া যাচ্ছে: ADV এবং Tourer। ADV ভেরিয়েন্টে তারের-স্পোক হুইল এবং লং সাসপেনশন ট্যুরসহ আরও অফ-রোড-ভিত্তিক ডিজাইন রয়েছে। Tourer ভেরিয়েন্টে অ্যালয় হুইল এবং ছোট সাসপেনশন ট্রাভেল রয়েছে, যা এটিকে অন-রোড ট্যুরিংয়ের জন্য আরও উপযুক্ত করে তুলেছে।
Zontes 350T হলো উচ্চ সিসির বাইক রাইডারদের জন্য একটি দারুন বাইক যারা একটি সাশ্রয়ী মূল্যে এবং আধুনিক সকল বৈশিষ্ট্যসহ অ্যাডভেঞ্চার ট্যুরার মোটরসাইকেল খুঁজছেন। এটি নতুন রাইডারদের জন্যও একটি ভাল বাইক হতে পারে, কারণ এটি রাইড করা এবং বাইককে বুঝতে পারা তুলনামূলকভাবে সহজ।
Zontes 350T একটি তুলনামূলকভাবে নতুন মোটরসাইকেল, তাই এটি সম্পর্কে কিছু জিনিস এখনও অজানা। যাইহোক, এখন পর্যন্ত যা জানা গেছে তার উপর ভিত্তি করেবাইকটির ব্যাপারে আমরা কিছু অজানা তথ্য ভাগ করতে পারি:

দীর্ঘমেয়াদী নির্ভরযোগ্যতা: যদিও Zontes 350T এর সুনির্মিত হওয়ার জন্য একটি খ্যাতি রয়েছে, তবে এর দীর্ঘমেয়াদী নির্ভরযোগ্যতা দেখা বাকি রয়েছে। মোটরসাইকেলটি মাত্র কয়েক বছর ধরে রয়েছে, তাই বর্ধিত সময়ের জন্য এর স্থায়িত্ব মূল্যায়ন করার জন্য এখনও পর্যাপ্ত ডেটা নেই।

অফ-রোড পারফরম্যান্স: এর অ্যাডভেঞ্চার ট্যুরিং স্টাইলিং সত্ত্বেও, Zontes 350T-এর সত্যিকারের অফ-রোড ক্ষমতাগুলি এখনও অন্বেষণ করা হচ্ছে। এর সাসপেনশন ভ্রমণ এবং টায়ারগুলি হালকা অফ-রোডিংয়ের জন্য একটি অগ্রাধিকারের পরামর্শ দেয়, তবে এর সীমা এখনও পুরোপুরি পরীক্ষা করা হয়নি।

মালিকদের কমিউনিটি: Zontes ব্র্যান্ডটি এখনও অনেক বাজারে তুলনামূলকভাবে অজানা, তাই Zontes 350T মালিক সম্প্রদায় এখনও বিকাশ করছে। এর মানে হল যে আরও প্রতিষ্ঠিত মোটরসাইকেল ব্র্যান্ডের তুলনায় মালিকদের জন্য কম সহজলভ্য তথ্য এবং সমর্থন থাকতে পারে।

বিশ্বব্যাপী উপলব্ধতা: Zontes 350T এখনও সমস্ত বাজারে ব্যাপকভাবে উপলব্ধ নয়৷ অন্যান্য অঞ্চলে সীমিত প্রাপ্যতাসহ এশিয়া এবং ইউরোপে এর উপস্থিতি বর্তমানে সবচেয়ে শক্তিশালী। এটি কিছু সম্ভাব্য ক্রেতাদের জন্য এর অ্যাক্সেসযোগ্যতা সীমিত করতে পারে।

ভবিষ্যত উন্নয়ন: Zontes একটি ক্রমবর্ধমান ব্র্যান্ড, এবং এটা সম্ভব যে 350T ভবিষ্যতে আরও উন্নয়নের মধ্য দিয়ে যাবে। এতে এর ইঞ্জিন, সাসপেনশন, প্রযুক্তি বা ডিজাইনের আপডেট অন্তর্ভুক্ত থাকতে পারে।

কাস্টমাইজেশন বিকল্প: Zontes 350T এর কাস্টমাইজেশন সম্ভাবনা এখনও অন্বেষণ করা হচ্ছে। ইতিমধ্যেই কিছু আফটারমার্কেট পার্টস পাওয়া যাচ্ছে, কিন্তু মোটরসাইকেলটি কতটা ব্যক্তিগতকৃত হতে পারে তা এখনও আবিষ্কার করা হচ্ছে।

তুলনামূলক পারফরম্যান্স: জোনটেস 350T অ্যাডভেঞ্চার ট্যুরিং সেগমেন্টে অন্যান্য মোটরসাইকেলের সাথে প্রতিযোগিতা করে। এই প্রতিযোগীদের তুলনায় এর পারফরম্যান্স, বৈশিষ্ট্য এবং মান প্রস্তাব এখনও পর্যালোচনাকারী এবং রাইডারদের দ্বারা মূল্যায়ন করা হচ্ছে।

বাজারের উপর প্রভাব: Zontes 350T সামগ্রিক মোটরসাইকেল বাজারে কীভাবে প্রভাব ফেলবে তা দেখার বিষয়। এর বৈশিষ্ট্য এবং সামর্থ্যের অনন্য মিশ্রণ নতুন রাইডারদের অ্যাডভেঞ্চার ট্যুরিং সেগমেন্টে আকৃষ্ট করতে পারে, তবে এর দীর্ঘমেয়াদী সাফল্য নির্ভর করবে এর ব্যাপক পরিচিতি লাভ এবং একটি শক্তিশালী খ্যাতি প্রতিষ্ঠা করার ক্ষমতার উপর।

zontes-350x-1700993831.webp
Zontes 350X
Zontes 350X হল একটি মিডলওয়েট অ্যাডভেঞ্চার ট্যুরিং মোটরসাইকেল যা একটি 348cc লিকুইড-কুলড, সিংগেল-সিলিন্ডার ইঞ্জিন দিয়ে তৈরি যা 38.52 হর্সপাওয়ার এবং 32.8 Nm টর্ক উৎপন্ন করে। এটির একটি ছয় স্পীড গিয়ার ট্রান্সমিশন এবং সর্বোচ্চ গতি 150 কিলোমিটার প্রতি ঘন্টায়। 350X অনেকগুলি বৈশিষ্ট্যের সাথে সমন্বিত যা এটিকে অন- এবং অফ-রোড উভয়ের জন্যই আদর্শ করে তুলেছে, যার মধ্যে একটি লং-রাইড সাসপেনশন, ডাবল-রাইড টায়ার এবং একটি বড় ফুয়েল ট্যাঙ্ক রয়েছে।
*ইঞ্জিন: 348cc লিকুইড-কুলড, সিংগেল-সিলিন্ডার
*শক্তি: 38.52 হর্স পাওয়ার
*টর্ক: 32.8 Nm
*ট্রান্সমিশন: ছয় স্পীড গিয়ারবক্সের সাথে সমন্বয়কৃত
*সর্বোচ্চ গতি: প্রতি ঘন্টায় 150 কিলোমিটারের বেশি
*সাসপেনশন: সামনে এবং পিছনে লং-ট্রাভেল সাসপেনশন
*টায়ার: লং এবং সর্ট রাইড টায়ার
*জ্বালানী ট্যাংক ক্ষমতা: 19 লিটার
*আসন উচ্চতা: 830 মিমি
*ওজন: 185 কেজি

Zontes 350X জনপ্রিয়তার পেছনে কিছু কারন উল্লেখ করা হলো:

Zontes 350X সাশ্রয়ী মূল্যের অ্যাডভেঞ্চার ট্যুরিং মোটরসাইকেল। Zontes 350X-এর দাম Rs. 3,45,000 (শোরুম দিল্লি), যা এর ক্লাসের অন্যান্য অ্যাডভেঞ্চার ট্যুরিং মোটরসাইকেলের তুলনায় উল্লেখযোগ্যভাবে কম।

বাইকটিতে একটি শক্তিশালী এবং জ্বালানী সাশ্রয়ী ইঞ্জিন দেওয়া হয়েছে। Zontes 350X একটি 348cc লিকুইড-কুলড, সিংগেল-সিলিন্ডার ইঞ্জিন দিয়ে তৈরি যা 38.52 হর্সপাওয়ার এবং 32.8 Nm টর্ক উৎপন্ন করে। এটি জ্বালানি সাশ্রয়ীও, যার মাইলেজ প্রতি লিটারে 35 কিলোমিটার।

এটি অন- এবং অফ-রোড উভয়ের জন্যই ডিজাইন করা হয়েছে। Zontes 350X-এ লং-রাইড সাসপেনশন, ডাবল পারপোজ টায়ার এবং একটি বড় ফুয়েল ট্যাঙ্ক রয়েছে। এটিতে অনেকগুলি ফিচার রয়েছে যা এটিকে দীর্ঘ ভ্রমণের জন্য আদর্শ করে তোলে, যেমন একটি আরামদায়ক আসন, একটি বড় উইন্ডস্ক্রিন এবং একটি লাগেজ র‍্যাক৷

এটিতে আভিজাত্যপুর্ন এবং আধুনিক ডিজাইন দেওয়া হয়েছে। Zontes 350X এর একটি সার্প এবং এগ্রেসিভ ডিজাইন রয়েছে যা এটিকে এর ক্লাসের অন্যান্য মোটরসাইকেল থেকে আলাদা করেছে। এটি একটি উচ্চ মানের ফিটনেস এবং ফিনিসিং দিয়ে সমন্বয় করা হয়েছে।

এটি নির্ভরযোগ্যতার জন্য একটি ভাল খ্যাতি আছে। Zontes হল একটি চাইনিজ মোটরসাইকেল প্রস্তুতকারক যেটির নির্ভরযোগ্যতার জন্য ভাল খ্যাতি রয়েছে। Zontes 350X বাইকটি উচ্চমান দিয়ে তৈরি করা হয়েছে এবং সময়ের পরিক্রমায় বাংলাদেশে এই বাইকটির আগমন হলে এটি একটি নির্ভরযোগ্য মোটরসাইকেল হবে বলে আশা করা হচ্ছে।

Zontes 350X মালিকদের একটি বড় এবং ক্রমবর্ধমান কমিউনিটি রয়েছে। Zontes 350X একটি তুলনামূলকভাবে নতুন মোটরসাইকেল, কিন্তু 350X এর মালিকদের জন্য প্রচুর তথ্য এবং সমর্থন পাওয়া যায় যা নতুন বাইকারদের জন্যে একটি পথ নির্দেশ হিসেবে কাজ করে।

এখানে Zontes 350X সম্পর্কে কিছু কম পরিচিত তথ্য রয়েছে যা সাধারণ বাইকারদের অবাক করে দিতে পারে:

অজানা অফ-রোড এবিলিটি: এর অ্যাডভেঞ্চার ট্যুরিং উপাধি থাকা সত্ত্বেও, Zontes 350X লুকানো অফ-রোড ক্ষমতার অধিকারী যা প্রত্যাশা ছাড়িয়ে যায়। এর লং-রাইড সাসপেনশন, দ্বৈত-উদ্দেশ্যের টায়ার এবং চটকদার হ্যান্ডলিং এটিকে রুক্ষ ভূখণ্ডে নেভিগেট করতে আশ্চর্যজনকভাবে পারদর্শী করে তোলে।

অপ্রত্যাশিত আরাম: Zontes 350X রাইডার এবং যাত্রী উভয়ের জন্যই আশ্চর্যজনকভাবে আরামদায়ক এরগনোমিক্স অফার করে। আসনটি যথেষ্ট সমর্থন প্রদান করে, এবং ভাল অবস্থানে থাকা হ্যান্ডেলবারগুলি একটি আরামদায়ক রাইডিং ভঙ্গি নিশ্চিত করে।

অবাক করার মত মাইলেজ: Zontes 350X এর ইঞ্জিনের আকারের জন্য চিত্তাকর্ষক জ্বালানী দক্ষতা নিয়ে রীতিমত গর্ব করে, স্বাভাবিক পরিস্থিতিতে প্রতি লিটারে 35 কিলোমিটার পর্যন্ত মাইলেজ দিতে সক্ষম এই বাইকটি। এই রেঞ্জটি তার রাইডের ক্ষমতাকে প্রসারিত করে, রাইডারদের উদ্বেগ ছাড়াই আরও অন্বেষণ করতে দেয়।

অজানা মুল্য প্রস্তাব: জোন্টেস 350X অ্যাডভেঞ্চার ট্যুরিং বিভাগে তার প্রতিযোগীদের তুলনায় একটি ব্যতিক্রমী মূল্য প্রস্তাব দেয়। এর ব্যাপক বৈশিষ্ট্য, কর্মক্ষমতা, এবং নির্ভরযোগ্যতা একটি আশ্চর্যজনকভাবে সাশ্রয়ী মূল্যের পয়েন্টে আসে।

অবমূল্যায়িত প্রযুক্তি: Zontes 350X আধুনিক প্রযুক্তি অন্তর্ভুক্ত করে যা প্রায়শই সাধারণ বাইকারদের নজরে পড়ে না। এর বোশ-চালিত ABS ব্রেক, ট্র্যাকশন কন্ট্রোল এবং রাইড-বাই-ওয়্যার থ্রোটল নিরাপত্তা এবং নিয়ন্ত্রণযোগ্যতা বাড়ায়।

লুকানো বহুমুখিতা: এর অ্যাডভেঞ্চার ট্যুরিং ক্ষমতার বাইরে, Zontes 350X বিভিন্ন রাইডিং পরিস্থিতিতে বহুমুখিতা প্রদর্শন করে। এর আরামদায়ক এরগনোমিক্স এবং চটকদার হ্যান্ডলিং এটিকে যাতায়াত, প্রতিদিনের কাজ এবং অবসরভাবে রাইড করার জন্য উপযুক্ত করে তোলে।

অপরিচিত ট্যুরিং অ্যাপটিটিউড: Zontes 350X একটি সক্ষম ট্যুরিং মোটরসাইকেল তৈরির অধিকারী। এর পর্যাপ্ত জ্বালানি ক্ষমতা, আরামদায়ক আসন এবং লাগেজ র‍্যাক বর্ধিত অ্যাডভেঞ্চারের জন্য প্রয়োজনীয় উপাদান সরবরাহ করে।

আন্ডাররেটেড গ্লোবাল প্রেজেন্স: 350X এর প্রস্তুতকারক Zontes, বিভিন্ন দেশে ডিলারশিপের নেটওয়ার্কের সাথে ক্রমবর্ধমান বিশ্বব্যাপী উপস্থিতি রয়েছে এরই আওতায় আগামীতে বাংলাদেশে ৩৫০সিসি পর্যন্ত বাইক দেখা গেলে অবশই জোনতেসের এই বাইকটাও দেখা যাবে বলেই আশা করা যাচ্ছে। এই প্রসারিত নাগাল বিশ্বব্যাপী রাইডারদের জন্য সার্ভিস এবং সাপোর্ট নিশ্চিত করে।


zontes-350-x1-1700993849.webp
Zontes 350 X1
Zontes 350 X1 হল একটি মধ্যম ওজনের অ্যাডভেঞ্চার ট্যুরিং মোটরসাইকেল যা পারফরম্যান্স, বহুমুখিতা এবং সামর্থ্যের জন্য জনপ্রিয়তা অর্জন করেছে। এটি একটি 348cc লিকুইড-কুলড, সিঙ্গেল-সিলিন্ডার ইঞ্জিন দিয়ে তৈরি যা অন- এবং অফ-রোড অ্যাডভেঞ্চারের জন্য যথেষ্ট শক্তি সরবরাহ করে। এর দীর্ঘ-ভ্রমণ সাসপেনশন, দ্বৈত-উদ্দেশ্য টায়ার এবং প্রশস্ত জ্বালানী ট্যাঙ্ক এটিকে দীর্ঘ দূরত্বের অন্বেষণ এবং চ্যালেঞ্জিং যেকোন পথ মোকাবেলা করার জন্য উপযোগী করে তোলে।

ইঞ্জিন এবং পাওয়ার
Zontes 350 X1-এর সেন্টারে রয়েছে একটি পরিমার্জিত 348cc লিকুইড-কুলড, সিংগেল-সিলিন্ডার ইঞ্জিন যা 9,500 rpm-এ একটি স্বাস্থ্যকর 38.52 হর্সপাওয়ার এবং 7,500 rpm-এ 32.8 Nm টর্ক তৈরি করে৷ এই পাওয়ারপ্লান্টটি একটি মসৃণ এবং প্রতিক্রিয়াশীল রাইডিং অভিজ্ঞতা প্রদান করে, এটিকে অবসরভাবে ভ্রমণ থেকে শুরু করে উদ্দীপনাপূর্ণ রাইডিং পর্যন্ত বিভিন্ন রাইডিং পরিস্থিতির জন্য উপযুক্ত করে তোলে।

চ্যাসিস এবং হ্যান্ডলিং
Zontes 350 X1 এর একটি শক্তিশালী স্টিলের ট্রেলিস ফ্রেম দেওয়া হয়েছে যা এর অফ-রোড রাইডিং জন্য একটি শক্তশালী ক্ষমতা প্রদান করে। সাসপেনশন সেটআপে সামনের দিকে উল্টানো টেলিস্কোপিক ফর্ক এবং পিছনে একটি মনোশক এবজর্ভার রয়েছে, উভয়ই বাম্প এবজর্ব করতে এবং বিভিন্ন ধরনের পথের উপর নিয়ন্ত্রণ বজায় রাখার জন্য ইচ্ছামত ভ্রমণের ক্ষমতা প্রদান করে। এর দ্বৈত-ব্যবহারের টায়ারগুলি অন-রোড স্থায়িত্ব এবং অফ-রোড গ্রিপের ব্যালেন্স দেয়, যা রাইডারদের পাকা রাস্তা এবং ময়লা ট্রেইলের মধ্যে নির্বিঘ্নে স্থানান্তর করতে সক্ষম।

বৈশিষ্ট্য এবং প্রযুক্তি
Zontes 350 X1 এর ব্যবহারিকতা এবং আকর্ষন বাড়ায় এমন অনেক বৈশিষ্ট্যে পরিপূর্ণ। এর মধ্যে রয়েছে সমস্ত পরিস্থিতিতে বর্ধিত দৃশ্যমানতার জন্য একটি ফুল-এলইডি লাইটিং সিস্টেম, উন্নত স্টপিং কন্ট্রোলের জন্য বোশ-চালিত ABS ব্রেক, স্থায়িত্ব বৃদ্ধির জন্য ট্র্যাকশন নিয়ন্ত্রণ, সুনির্দিষ্ট পাওয়ার ডেলিভারির জন্য রাইড-বাই-ওয়্যার থ্রটল, অতিরিক্ত সুবিধার জন্য চাবিহীন ইগনিশন, USB চার্জিং। আপনার ডিভাইসগুলিকে চালিত রাখার জন্য পোর্ট, অতিরিক্ত বাতাস এবং ঠান্ডা আবহাওয়াকে প্রতিহত করার জন্য একটি উইন্ডস্ক্রিন, ক্ষতি থেকে আপনার হাত রক্ষা করার জন্য হ্যান্ডগার্ড এবং আপনার প্রয়োজনীয় জিনিসগুলি বহন করার জন্য একটি লাগেজ র‍্যাক।


ডিজাইন এবং নান্দনিকতা
Zontes 350 X1 একটি অসাধারন এগ্রেসিভ এবং সমসাময়িক ডিজাইনকে তুলে ধরে যা এটিকে অন্যান্য অ্যাডভেঞ্চার ট্যুরিং মোটরসাইকেল থেকে আলাদা করে। এর সার্প লাইট, এগ্রেসিভ পজিশন, এবং উচ্চ-মানের ফিট এবং ফিনিসিং এর সামগ্রিক নান্দনিক আবেদনে অবদান রাখে। এর উচ্চ-মাউন্ট করা নিষ্কাশন এটির রুক্ষ একটি চেহারা যোগ করে, একইসাথে এর LED টেললাইট পিছনে থেকে দৃশ্যমানতা নিশ্চিত করে।

বহুমুখিতা এবং ট্যুরিং অ্যাপটিটিউড
Zontes 350 X1 অন এবং অফ-রোড উভয় রাইডিংয়ে সমানভাবে পারদর্শী হওয়ার মাধ্যমে এর বহুমুখিতা প্রমাণ করে। এর লং-রাইড সাসপেনশন, দ্বৈত-উদ্দেশ্যের টায়ার এবং আরামদায়ক এরগনোমিক্স এটিকে পাকা রাস্তা এবং চ্যালেঞ্জিং রাস্তা উভয়ই নেভিগেট করার জন্য উপযুক্ত করে তোলে। এর পর্যাপ্ত জ্বালানি ক্ষমতা এবং লাগেজ র‍্যাক এর ভ্রমণ ক্ষমতাকে আরও উন্নত করে, যা রাইডারদের ঘন ঘন রিফুয়েলিং স্টপ ছাড়াই স্বাচ্ছন্দ্যে রাইড করতে দেয়।

মূল্যবান প্রস্তাবনা
Zontes 350 X1 অ্যাডভেঞ্চার ট্যুরিং সেগমেন্টে একটি ব্যতিক্রমী বাইক হিসাবে দাঁড়িয়েছে। এর অসাধারন বৈশিষ্ট্য, কর্মক্ষমতা, নির্ভরযোগ্যতা, এবং আড়ম্বরপূর্ণ ডিজাইন একটি আশ্চর্যজনকভাবে এটিকে সাশ্রয়ী মূল্যের পয়েন্টে নিয়ে আসে, যা এটিকে একটি বহুমুখী এবং নির্ভরযোগ্য মোটরসাইকেল চাওয়া চালকদের জন্য একটি আকর্ষণীয় অপশন করে তুলেছে।

Zontes 350 X1 একটি সাশ্রয়ী মূল্যের, বহুমুখী, এবং এক্টিভ অ্যাডভেঞ্চার ট্যুরিং মোটরসাইকেল চাওয়া চালকদের জন্য একটি আকর্ষণীয় পছন্দ হিসাবে নিজেকে প্রতিষ্ঠিত করেছে। এর শক্তিশালী কর্মক্ষমতা, আরামদায়ক এরগনোমিক্স, দীর্ঘ-ভ্রমণ সাসপেনশন, দ্বৈত-উদ্দেশ্যের টায়ার এবং ব্যাপক বৈশিষ্ট্যের সমন্বয় এটিকে পাকা রাস্তা এবং চ্যালেঞ্জিং পথ উভয়েই রাইডিং এর জন্য উপযুক্ত করে তোলে। এর আড়ম্বরপূর্ণ ডিজাইন, নির্ভরযোগ্যতার জন্য খ্যাতি এবং মালিকদের ক্রমবর্ধমান সম্প্রদায় এটির আবেদনকে আরও বাড়িয়ে তোলে। একটি মোটরসাইকেল চাওয়া চালকদের জন্য যা তাদের যেকোন অ্যাডভেঞ্চারে নিয়ে যেতে পারে, Zontes 350 X1 একটি যোগ্য প্রতিযোগী।

Bike News

TVS Bike Price in Bangladesh February 2024
2024-02-20

In the Bangladeshi market, TVS has been able to establish itself through racing DNA with its powerful bikes. Starting from 110...

English Bangla
Bajaj Bike Price in Bangladesh February 2024
2024-02-19

Bajaj is an old bike brand in the country's market and has been closely associated with people's sentiments. The circulation o...

English Bangla
Suzuki Adda With the Bikers of Faridpur
2024-02-17

"Suzuki ADDA" was organized with the bikers of Faridpur. The program took place on Wednesday, February 14, 2024, at 3 pm at th...

English Bangla
Yamahas February SpringFall Cashback Offer 2024
2024-02-17

Yamaha is with Bengalis all year round in the festive spirit. Yamaha is always active in making every family's dream of a pers...

English Bangla
Yamaha Riding Academy (YRA) training has started in Dhaka and Faridpur
2024-02-13

Yamaha Riding Academy (YRA) is a wonderful organization of Yamaha as part of customer service. For those common motorcycle lov...

English Bangla
Filter