Yamaha Banner
Search

২০২১ সালে আমরা নতুন যে বাইকগুলো পেয়েছি

2021-12-12

২০২১ সালে আমরা নতুন যে বাইকগুলো পেয়েছি

2021-bikes-in-BD-1639305705.jpg
২০২১ সাল প্রায় শেষের দিকে, সামনে আসছে ২০২২ সাল । এই ২০২১ সালের মধ্যে বাংলাদেশের বাজারে অনেক বাইক এসেছে যা আমরা বর্তমানে আমাদের রাস্তায় দেখতে পাই। করোনা পরিস্থিতির জন্য বাইক নিয়ে আসা কিছুটা ব্যহত হলেও সব কোম্পানী চেষ্টা করেছে গ্রাহকদের নতুন নতুন বাইকের সাথে পরিচয় করিয়ে দেওয়া। 


আজকে আমরা টিম মোটরসাইকেল ভ্যালী আপনাদের সাথে আলোচনা করতে যাচ্ছি ২০২১ সালে কোন কোন বাইক আমাদের মাঝে এসেছে । চলুন তাহলে এক নজর দেখে নিই কোন কোন বাইক আমরা ২০২১ সালে পেয়েছি। 


Bajaj
Bajaj-1639305759.jpg
আমরা জানি যে বাজাজ আমাদের দেশের বাজারে অনেক জনপ্রিয় একটি ব্র্যান্ড এবং তারা বাংলাদেশের গ্রাহকদের জন্য অনেকগুলো বাইক বাজারে নিয়েছে । ২০২১ সালে গ্রাহকদের জন্য তারা এনেছিলোBajaj Pulsar 150 ABS, Bajaj Pulsar Bajaj Pulsar NS 160 Refresh Edition এবং Bajaj Discover । 


Bajaj Pulsar 150 ABS বাইকটা নতুন গ্রাফিক্সের সাথে বাজারে নিয়ে আসা হয়েছিলো এবং টুইন ডিস্কের সাথে যুক্ত করা হয়েছে ABS ব্রেকিং সিস্টেম যা বর্তমানে প্রচলিত একটি ভালো মানের ব্রেকিং সিস্টেম। অন্যদিকে Bajaj Pulsar Bajaj Pulsar NS 160 Refresh Edition বাইকটা পুর্বের থেকে অনেকটা গ্রাফিক্যাল পরিবর্তন নিয়ে বাজারে নিয়ে আসা হয় এবং তার সাথে ডাবল ডিস্ক যুক্ত করা হয়। Bajaj Discover অনেক জনপ্রিয় একটি সিরিজ এবং এই বাইকটার গ্রাফিক্যাল কিছু বিষয় পরিবর্তন করে বাজারে আনা হয়। 


Bajaj Pulsar 150 Twin Disc ABS বাইকের দাম ১,৯৯,৯০০ টাকা।
Bajaj Pulsar 150 Twin Disc
বাইকের দাম ১,৮০,০০০ টাকা।
Bajaj Pulsar 150
বাইকের দাম ১,৬৯,০০০ টাকা।
Bajaj Pulsar NS160 TD ABS
বাইকের দাম ২,১৯,০০০ টাকা।
Bajaj Pulsar NS 160 Fi ABS
বাইকের দাম ২,৬২,৫০০ টাকা।
Bajaj Discover 110 Disc বাইকের দাম ১,২০,৫০০ টাকা ।
Bajaj Discover 125 Disc বাইকের দাম ১,৩৬,০০০ টাকা।


 


Hero


Hero-1639305789.jpg
জনপ্রিয় ব্রান্ডের তালিকায় হিরোর অবস্থান খুব ভালো। তারা গ্রাহকদের জন্য নতুন নতুন ডিজাইনের বাইক বাজারে নিয়ে আসে এবং গ্রাহকদের সন্তুষ্ট করার জন্য বাইকের সাথে অনেক ভালো ভালো অফার দিয়ে থাকে। ২০২১ সালে হিরো বাংলাদেশের গ্রাহকদের জন্য নিয়ে এসেছে Hero Hunk 150R ABS। এই বাইকটা পুর্বের মডেলের থেকে অনেকটাই ভিন্ন করা হয়েছে এবং ডাবল ডিস্ক ও ABS ভ্যারিয়েন্ট রয়েছে।


Hero Hunk 150R ABS বাইকের দাম ১,৭৪,৪৯০ টাকা ।
Hero Hunk 150R
বাইকের দাম ১,৬৪,৪৯০ টাকা।


TVS


TVS-1639305847.jpg
আমাদের দেশের বাজারে আরেকটি জনপ্রিয় ব্র্যান্ড হল এই TVS। গ্রাহকদের সর্বত্তোম সেবা প্রদানের লক্ষ্যে তারা প্রতিনিয়ত কাজ করে যাচ্ছে এবং বাজারে নতুন নতুন বাইক নিয়ে আসছে। ২০২১ সালে TVS নিয়ে আসে TVS N torque, TVS 4V SMARTXCONNECT ABS এবং TVS XL Comfort।


TVS N torque হল বাংলাদেশের বাজারে বেশি ফিচারস সমৃদ্ধ একটি স্কুটার । অন্যদিকে Apache RTR 4V বাইকটা জনপ্রিয় হবার পর তারা SMARTXCONNECT ABS বাজারে নিয়ে আস। তাদের আরেকটি জনপ্রিয় বাইক হল TVS XL যা তারা ২০২১ সালে নতুন রুপে TVS XL Comfort নামে বাজারে নিয়ে আসে।


TVS Ntorq 125 বাইকের দাম ১,৭৯,৯০০ টাকা
TVS Ntorq 125
বাইকের দাম ৭২,৯৯৯ টাকা
TVS Apache RTR 160 4V SMARTXCONNECT SD
বাইকের দাম ১,৯৪,৯৯৯ টাকা
TVS Apache RTR 160 4V SMARTXCONNECT DD
বাইকের দাম ২,০৪,৯৯৯ টাকা
TVS Apache RTR 4V ABS
বাইকের দাম ২,১৫,৯৯৯ টাকা


Honda


Honda-1639305902.jpg
জাপানিজ ব্র্যান্ড হোন্ডার প্রডাক্ট এর কথা আমরা সবাই জানি। অনেক আগে থেকেই Honda তাদের বাইক নিয়ে বাংলাদেশের বাজারে রাজত্ব করে আসছে। ২০২১ সালে গ্রাহকদের জন্য Honda নিয়ে আসে Honda X Blade ABS, Honda CBR 150R ABS Motogp Edition এবং Honda Livo । বর্তমানে এই বাইকগুলো বাজারে পাওয়া যাচ্ছে এবং গ্রাহকদের সন্তুষ্টির জন্য হোন্ডা প্রতিনিয়ত কাজ করে যাচ্ছে।


Honda X Blade ABS বাইকের দাম ১,৯২,০০০ টাকা
Honda Livo বাইকের দাম (ডিস্ক) ১,০৮,৯০০ টাকা (ড্রাম) ১,০৩,৯০০ টাকা।
Honda CBR 150R ABS Motogp Edition বাইকের দাম ৫,৪০,০০০ টাকা।


Yamaha


Yamaha-1639305961.jpg
জাপানিজ আরেকটি ব্র্যান্ড ইয়ামাহা তাদের বাইকগুলো বাজারে খুব আকর্ষণীয় ভাবে উপস্থাপন করেছে। গ্রাহকদের সেরা সার্ভিস প্রদানের জন্য তারা প্রতিনিয়ত কাজ করে যাচ্ছে এবং নতুন নতুন বাইক বাজারে নিয়ে আসছে। ২০২১ সালে ইয়ামাহা তাদের বহরে যুক্ত করে Yamaha Ray Z Street Rally FI এবং Yamaha FZS V3 Vintage Edition ।


Yamaha Ray Z Street Rally FI বাইকের দাম ২,২৫,৫০০ টাকা।
Yamaha FZS V3 Vintage Edition বাইকের দাম ২,৪৫,৫০০ টাকা ।        


Suzuki


Suzuki-1639306002.jpg
বাংলাদেশের বাজারে স্টাইলিশ বাইক যে কোম্পানীগুলো নিয়ে আসে তার মধ্যে একটি হল এই Suzuki। অনেক আগে থেকে বাজারে তাদের বাইক বাজারজাত করছে এবং গ্রাহকদের সেবা দিয়ে যাচ্ছে। ২০২১ সালে তারা নিয়ে আসে নতুন কিছু সিরিজ যা সকলের খুব ভালো নজর কেড়েছে। সিরিজগুলো হল –


New Suzuki Gixxer SF Carburetor বাইকের দাম ২,৭১,৯৫০ টাকা।
New Suzuki Gixxer SF Fi ABS বাইকের দাম ২,৯১,৯৫০ টাকা।
New Suzuki Gixxer SF Special Edition বাইকের দাম ২,৯১,৯৫০ টাকা।
Suzuki GSX R Special Edition বাইকের দাম ৩,৯৫,০০০ টাকা।


Runner


Runner-1639306045.jpg
স্বদেশী ব্র্যান্ড হিসেবে রানার এর জনপ্রিয়তা অনেক বেশি। বাংলাদেশের বাজারে রানার তাদের বাইকগুলো খুব কমদামে ও সহজ কিস্তিতে সরবরাহ করে জন্য তাদের বাইকের চাহিদা বেশ ভালোই দেখা যায়। ২০২১ সালে গ্রাহকদের জন্য তারা নিয়ে এসেছিলো Runner Turbo v2, Runner Bolt 165R Dual Tone, Runner Bullet 100 v2, এবং Runner Royal + V2। বর্তমানে তাদের এই সকল মডেলের বাইকগুলো বাজারে পাওয়া যাচ্ছে।


Runner Turbo v2 বাইকের দাম ১,৩১,০০০ টাকা।
Runner Bolt 165R Dual Tone বাইকের দাম ১,৬৫,০০০ টাকা।
Runner Bullet 100 v2 বাইকের দাম ১,১০,০০০ টাকা।
Runner Royal + V2 বাইকের দাম ১,০২,০০০ টাকা।


KTM


KTM-1639306101.jpg
KTM অনেক আগে থেকেই ইন্ডিয়ার বাজারে জনপ্রিয় হলেও আমাদের দেশের বাজারে তারা খুব সম্প্রতি সময়ে এসেছে এবং গ্রাহকদের জন্য তারা নিত্য নতুন ডিজাইনের বাইক নিয়ে এসেছে। ২০২১ সালে KTM নিয়ে এসেছে KTM 125 Duke Special এবং KTM RC 125।


KTM RC 125 বাইকের দাম ৪,৩০,০০০ টাকা
KTM 125 Duke Special বাইকের দাম ৪,৭০,০০০ টাকা।


Lifan


Lifan-1639306150.jpg
আমাদের দেশের বাজারে কম দামের মধ্যে রেসিং বাইকের একটা ধারণা নিয়ে আসে এই Lifan ব্র্যান্ড। তারা অনেক আগে থেকে বাংলাদেশের বাজারে অনেক জনপ্রিয় এবং গ্রাহকদের চাহিদা অনুযায়ী নিত্য নতুন ডিজাইনের বাইক সরবরাহ করে থাকে। ২০২১ সালে তারা যে বাইকগুলো নিয়ে এসেছে সেগুলো হল –


Lifan Blink 125 বাইকের দাম ১,৩৫,০০০ টাকা।
Lifan Razor 100 বাইকের দাম ১,১৫,০০০ টাকা।
Lifan KPV 150 বাইকের দাম ২,৮০,০০০ টাকা ।
Lifan KPR150 CBS বাইকের দাম ১,৯০,০০০ টাকা।
Lifan KPT 150 ABS বাইকের দাম ২,৭৫,০০০ টাকা।
Lifan KP 165 বাইকের দাম ১,৫০,০০০ টাকা।


GPX


GPX-1639306228.jpg
GPX থাইল্যান্ডের জনপ্রিয় একটি বাইক প্রস্তুতকারক কোম্পানী। সম্প্রতি বাংলাদেশের বাজারে তারা তাদের নতুন বাইক GPX Demon GR165R নিয়ে আসে। এই বাইক আনার পরে বাজারে তাদের বাইকের চাহিদা ও জনপ্রিয়তা দিন দিন বৃদ্ধি পাচ্ছে। ২০২১ সালে তারা শুধুমাত্র একটি এই আকর্ষণীয় বাইক নিয়ে আসে।


GPX Demon GR165R বাইকের দাম ২,৯৯,৯০০ টাকা।


Zontes


Zontes-1639306280.jpg
বাংলাদেশের বাজারে Zontes ৩টি আকর্ষণীয় বাইক আনার মাধ্যমে তাদের যাত্রা শুরু করে। খুব সম্প্রতি সময়ে আমরা তাদের নতুন এই বাইকগুলো দেখতে পেয়েছি এবং ফিচারস এর দিক থেকে বলা যেতে পারে এগুলো আধুনিক একটি বাইক। ২০২১ সালে গ্রাহকদের নতুন ধারণা দিতে তারা এই বাইকগুলো নিয়ে এসেছে।


Zontes ZT155 U1 বাইকের দাম ৩,৭৯,০০০ টাকা।
Zontes ZT155 U বাইকের দাম ৩,৪৯,০০০ টাকা।
Zontes 155 G1 বাইকের দাম ৩,৮৯,০০০ টাকা।


Kawasaki


Kawasaki-1639306361.jpg
Kawasaki আমাদের সকলের কাছে অনেক পরিচিত একটি নাম। মটো জিপি ট্র্যাক থেকে শুরু করে আমাদের দেশের রাস্তাতেও তাদের বাইকগুলো দেখতে পাওয়া যায়। তারা প্রিমিয়াম বাইকের অনুভুতি বাংলাদেশের গ্রাহকদের দেওয়ার জন্য ২০২১ সালে বাজারে নিয়ে আসে Kawasaki Ninja 125। এই বাইকটি ডিজাইন ও অন্যান্য সব দিক থেকে অনেকটা সুন্দর এবং গ্রাহকদের সন্তুষ্ট করার জন্য তারা এই বাইকের সাথে আধুনিক সব সুবিধা যুক্ত করেছে।


Kawasaki Ninja 125 বাইকের দাম ৪,১৯,০০০ টাকা।


H Power


H-Power-1639306409.jpg
স্বদেশী ব্র্যান্ডগুলোর মধ্যে H Power এর জনপ্রিয়তা কম নয়। দেশের সকল প্রান্তে তাদের বাইক ছড়িয়ে দেওয়ার জন্য তারা তাদের বাইকের সাথে বিভিন্ন সময়ে বিভিন্ন অফার নিয়ে আসে। ২০২১ সালে তারা তাদের বহরে যুক্ত করে H Power Zaara 110 Digital। একজন রাইডারের সকল সুযোগ সুবিধার কথা মাথায় রেখে তারা এই বাইকটি বাজারে নিয়ে আসে।


H Power Zaara 110 Digital  বাইকের দাম ৯৬,০০০ টাকা।


এই ছিলো আমাদের মাঝে পাওয়া ২০২১ সালের বাইক সমূহ। আমরা জানি যে বিভিন্ন কোম্পানী বিভিন্ন সময়ে গ্রাহকদের চাহিদা অনুযায়ী বাইক বাজারে নিয়ে আসে। আশা করা যায় ২০২২ সালে আমরা আরও অনেক বাইক বাংলাদেশের বাজারে দেখতে পাবো।


 


 


 


 


 


 


 


 


 


 


 


 

Bike News

Yamaha Bike Price in Bangladesh April 2024
2024-04-24

With its bike design and constant introduction of new features, Yamaha has won the hearts of bikers, and over the past few yea...

English Bangla
Good News for Yamaha users
2024-04-22

Yamaha has always been different from any other motorcycle brand in Bangladesh when it comes to customer service. From basic c...

English Bangla
Bajaj brings Eid happiness even after Eid
2024-04-22

The popular brand Bajaj, which has been successfully supplying bikes in the Bangladeshi market for many years, has extended their ...

English Bangla
Yamaha Bangla New Years Jhorho offer is going on
2024-04-22

Yamaha is always with the festive spirit, celebrating the thousand years of Bengali tradition, Yamaha is offering attractive d...

English Bangla
Yamaha brings the Saluto dream fulfillment offer!
2024-04-20

The popular brand Yamaha brings the Saluto bike with a scratch card offer. Through this offer, when you purchase a Yamaha Salu...

English Bangla

Related Motorcycles


No bike found
Filter