Stealth 812 Zoombie হেলমেট ব্যবহারকারীর অভিজ্ঞতা পরশ

English Version
calender 2022-05-18 Views: 113

Stealth 812 Zoombie হেলমেট ব্যবহারকারীর অভিজ্ঞতা পরশ

Review Disclaimer Bn

Stealth-812-Zoombie-Helmet-User-Review-By-Porosh-1652854680.jpg

আমি বাইক রাইডের ক্ষেত্রে সর্বদা নিরাপত্তাকে বেশি প্রাধান্য দিয়ে থাকি। যখন একটি বাইক কিনবো বলে সিদ্ধান্ত নিয়েছিলাম তখন হেলমেট ক্রয় করার জন্য একটি আলাদা বাজেট রেখেছিলাম। বাজারে আমি অন্যান্য সব ব্রান্ডের হেলমেট দেখেছি কিন্তু আমার কাছে সবচেয়ে বেশি ভালো মনে হয়েছে Stealth 812 Zoombie, কারণ আমি দেখলাম যে কম দামের মধ্যে এই হেলমেটের মধ্যে অনেক ভালো ভালো ফিচারস আছে এবং সেজন্য আমি নির্দ্বিধায় সেটি ক্রয় করেছি। আজকে আমি আপনাদের সাথে আমার এই হেলমেট ব্যবহারের কিছু ভালো মন্দ অভিজ্ঞতা তুলে ধরবো। আশা করি আপনারা Stealth 812 Zoombie হেলমেট সম্পর্কে একটি ভালো ধারণা পাবেন।

Stealth 812 Zoombie হেলমেটের কিছু ভালো দিক
-আমার কাছে এই হেলমেটের ডিজাইন ও গ্রাফিক্স অনেক বেশি ভালো লেগেছে। এদিকে এই হেলমেটের গঠন অনেক মার্জিত যার কারণে হাতে নিয়ে কিংবা মাথায় পড়ে আমি খুব স্বাছন্দ্য অনুভব করি। সব মিলিয়ে আমার কাছে এই হেলমেটের ডিজাইন অনেক বেশি ভালো লেগেছে।
-এয়ার ভেন্টিলেশন সিস্টেম অনেক ভালো। আমি যখন রাস্তায় এই হেলমেট পরে রাইড করি তখন লক্ষ্য করে দেখেছি যে এর ভেন্টিলেশন সিস্টেম অনেক ভালো কাজ করে।
-ওজন কম হওয়ার কারণে এই হেলমেট নিয়ে লং রাইড করে আমি খুব আরাম অনুভব করি এবং আমার কাছে খুব ভাল লাগে হেলমেট পড়ে রাইড করতে।
-কম দামের মধ্যে ECE এবং DOT সার্টিফিকেশন আছে যার কারণে আমার কাছে খুব পছন্দ হয়েছে এই হেলমেট।
আমার কাছে এক কথায় মনে হয়েছে যে ৪,৫০০ টাকার মধ্যে এই হেলমেট বেস্ট একটা অপশন।

Stealth 812 Zoombie এর কিছু মন্দ দিক
-আমার কাছে এই হেলমেট ব্যবহার করে একটি বিষয় মন্দ লেগেছে যে, যখন আমি এই হেলমেট নিয়ে লং রাইডে বেশি স্পীডে রাইড করি তখন দেখি যে অতিরিক্ত বাতাসের কারণে হেলমেট মাথা থেকে বের হয়ে যায় যা আমার জন্য একটু সমস্যার কারণ।

সব মিলিয়ে আমি বলবো যে , দাম অনুযায়ী এই হেলমেট একদম ঠিক আছে এবং যদি কেউ এই হেলমেট কিনতে চান তাহলে আমি অনুপ্রাণিত করবো এটি কেনার জন্য।

More Reviews On Stealth 812 Zoombie

Stealth-812-Zoombie-Helmet-User-Review-By-Porosh-1652854692.jpg
Stealth 812 Zoombie হেলমেট ব্যবহারকারীর অভিজ্ঞতা পরশ
2022-05-18

আমি বাইক রাইডের ক্ষেত্রে সর্বদা নিরাপত্তাকে বেশি প্রাধান্য দিয়ে থাকি। যখন একটি বাইক কিনবো বলে সিদ্ধান্ত নিয়েছ...

Bangla English