এমআরএফ রেভজ ব্যবহারিক অভিজ্ঞতা আসিফ রেজা

English Version
calender 2021-12-06 Views: 204

এমআরএফ রেভজ ব্যবহারিক অভিজ্ঞতা আসিফ রেজা

Review Disclaimer Bn

mrf-tyre-user-review-1638767135.jpg
আমি অনেক দিন যাবত বাইক রাইড করছি এবং বাইক রাইড করতে গিয়ে আমার কাছে একটি বিষয় খুবই গুরুত্বপুর্ন বলে মনে হয় তা হল বাইকের ব্যালেন্স বা কন্ট্রোল। আমার মতে, আমি যদি কোন বাইক ব্যবহার করে ভালো কন্ট্রোল না পাই তাহলে আমার সেই বাইক রাইড করা উচিত না। আমি মনে করি যে ভালো কন্ট্রোল ও ব্যালেন্স পাওয়ার জন্য ভালো মানের টায়ার গুরুত্বপুর্ন

আমি এখন যে বাইকটি ব্যবহার করছি সেটি হল Honda CB Hornet 160R এবং এই বাইকের সাথে যে টায়ার ব্যবহার করা হয়েছে তা হল MRF Revz Y 140/60-17 63P। এই টায়ার আমি প্রায় ২২,০০০ কিমি রাইড করেছি এবং রাইড করে কিছু অভিজ্ঞতা পেয়েছি।

ব্রেকিং ও গ্রিপ

আমি এই টায়ার থেকে ব্রেকিং ও গ্রিপ খুব ভালো পেয়েছি। এদিকে আমার বাইকের ব্রেকিং সিস্টেম অনেক ভালো ছিলো এবং এই ব্রেকিং সিস্টেম ও ভালো মানের গ্রিপের কারনে বাইক থেকে ভালো ব্রেকিং ফিডব্যাক পেয়েছি। বাইক কেনার শুরুতে যে রকম টায়ার এর পারফরমেন্স ছিলো এখনও ঠিক সেরকম পারফরমেন্স আছে। টায়ার প্রেশার মেইনটেইন করলে খুব ভালো ফিডব্যাক পাওয়া যাবে বলে আমি আশাবাদী।

কর্নারিং

যেহেতু এটি স্ট্রিট টায়ার তাই চোখ বন্ধ করে রাস্তায় কর্নারিং করা যায় তবে বৃস্টিভেজা কাদাযুক্ত রাস্তায় কর্নারিং করা একটু বিপদজনক। আমি বৃস্টির দিনে রাইড করেছি এবং রাইড করে এই টায়ার থেকে অনেক ভালো ফিডব্যাক পেয়েছি। যেহেতু সব টায়ারে বৃস্টির দিনে কর্নারিং করা একটু বিপদ তাই স্বভাবতই এই টায়ারেও বিপদ।

স্থায়ীত্ত্ব

আমি ২২,০০০ কিমি রাইড করার পরও মনে হয়েছে যে এই টায়ার আরও অনেক দিন আমাকে সাপোর্ট দিবে। আমার খুব কাছের একজন এই টায়ার ব্যবহার করেছেন এবং তিনি ৫০,০০০ কিমি রাইডের পরও পরিবর্তন করার আগ্রহ করছেন না কারন সেটা থেকে তিনি খুব ভালো পারফরমেন্স পাচ্ছেন।

আমি মনে করি যে এই বাজেটের মধ্যে সুন্দর একটি টায়ার হচ্ছে এই MRF Revz Y 140/60-17 63P। তাই আপনারা যারা এই টায়ারটি কিনতে চান তারা নির্দ্বিধায় কিনতে পারেন।

More Reviews On MRF Revz M 140/60-17 63P

mrf-tyre-user-review-1638767135.jpg
এমআরএফ রেভজ ব্যবহারিক অভিজ্ঞতা আসিফ রেজা
2021-12-06

আমি অনেক দিন যাবত বাইক রাইড করছি এবং বাইক রাইড করতে গিয়ে আমার কাছে একটি বিষয় খুবই গুরুত্বপুর্ন বলে মনে হয় তা হল বা...

Bangla English