আপনি কি একজন বাইকপ্রেমী? সেই সাথে পচ্ছন্দ করেন বাইকের সাথে ছবি তুলতে? তাহলে আর দেরি না করে আপনার ধারনকৃত বাইকের সাথে শ্রেষ্ঠ ছবিসহ আগামী ১৫-০৪-২০২১ তারিখ থেকে চোখ রাখুন মোটরসাইকেলভ্যালী ওয়েবসাইটে। আপনাদের জন্য শুরু হতে যাচ্ছে “আড্ডা ফটো কনটেস্ট”। বাইকারদের অনলাইন আড্ডস্থান হিসেবে গড়ে তোলা মোটরসাইকেলভ্যালী“আড্ডা” সেগমেন্টে চলবে এই ফটো কনটেস্ট। উক্ত ফটো কনটেস্টে অংশগ্রহন করতে, বিজয়ীদের পুরস্কার এবং ফটো কনটেস্টের নিয়মাবলী সম্পর্কে বিস্তারিত জানতে নিম্নবর্তী অংশটি পড়ে ফেলুন।

১. মোটরসাইকেলভ্যালী আড্ডাতে থাকা মেম্বারদের সর্বচ্চো লাইকের উপর ভিত্তি করে প্রথম, দ্বিতীয় এবং তৃতীয় স্থান নির্ধারন করা হবে।

২. উক্ত কনটেস্টে বিজয়ী, প্রথম জন পাবেন নগদ ১৫০০টাকা দ্বিতীয় জন পাবেন নগদ ১০০০ টাকা এবং তৃতীয় জন পাবেন নগদ ৫০০ টাকা

৩. কনটেস্টটি আগামী ১৫-০৪-২০২১ হতে ০৫-০৫-২০২১পর্যন্ত চলবে।(বিকাল ৫টা পর্যন্ত)

৪. যদি কোন কারনে লাইকের পরিমান সমান হয় তাহলে যে স্থানের জন্য এমন হবে সেই স্থান উভয়ের জন্যই প্রযোজ্য হবে, এবং সমান পুরস্কার দেয়া হবে।

৫. কনটেস্ট এ অংশগ্রহন করতে প্রথমে মোটরসাইকেলভ্যালী ওয়েবসাইটে আড্ডাতে গিয়ে মোবাইল নম্বর এবং পিন দিয়ে একটি প্রোফাইল তৈরী করতে হবে।

৬. উক্ত প্রোফাইলেই আপনার কনটেস্টেঅংশগ্রহনের জন্য ছবি আপলোড করতে হবে।

৭. ছবি পোষ্ট করার সময় অব্যশই পোষ্টকারীর নাম এবং ছবি তোলার স্থান উল্লেখ করতে হবে এবং সেই সাথে পোষ্ট এর বিস্তারিতের মধ্যে #addaphotocontest এই হ্যাশট্যাগটি ব্যবহার করতে হবে।

৮. প্রদত্ত ছবিতে আপানার বাইক এবং আপনার স্পষ্টতা থাকতে হবে।

৯. কনটেস্ট এ অংশগ্রহনকারীদের মধ্যে অধিক প্রাধান্য দেওয়া হবে রাজশাহী সিটি কর্পরেশন এর অংশগ্রহনকারীদের।

১০. মোটরসাইকেলভ্যালী কর্তৃপক্ষ যেকোন সময় উক্ত কনটেস্টের নিয়মাবলী পরিবর্তন, সংযোজন এবং সিথিলের সিদ্ধান্ত নিতে পারবে।