Yamalube Semi-Synthetic ইঞ্জিন অয়েল ব্যবহারের অভিজ্ঞতা

English Version
calender 2022-07-06 Views: 121

Yamalube Semi-Synthetic ইঞ্জিন অয়েল ব্যবহারের অভিজ্ঞতা

Review Disclaimer Bn

Yamalube user review-1657098570.jpg

আসসালামুয়ালাইকুম, আমি জুবাইর রশিদ, আমি বাইক রাইড করতে এবং বাইক নিয়ে ট্রাভেল করতে পছন্দ করি, এই জন্য বাইকের সবচেয়ে গুরুত্বপূর্ণ জিনিস, ইঞ্জিন অয়েল যা বাইকের ইঞ্জিনকে লুব্রিকেট করে ও স্মুথনেস ধরে রাখে, আমি সর্বদা চেষ্টা করি আমার বাইকের জন্য সবচেয়ে ভালো ইঞ্জিন অয়েল ব্যবহার করতে, তার ধারাবাহিকতায় আজ আমি আপনাদের সাথে শেয়ার করব আমার Yamalube semi-synthetic ইঞ্জিন অয়েল ব্যবহারের অভিজ্ঞতা যা আমি প্রায় ৩ বছর যাবত ব্যবহার করে আসছি আমার Yamaha Fzs V3 বাইকটিতে এবং প্রায় ১৪,০০০ কিলোমিটার ব্যবহার করেছি, ব্যবহারের সময় আমি এর কিছু ভালো ও মন্দ দিক খুজে পেয়েছি যা আপনাদের সাথে শেয়ার করব।

ভালো দিকঃ

• এই ইঞ্জিন অয়েলের দাম বাজারের অন্যান্য সেমি-সিন্থেটিক ইঞ্জিন অয়েলের চেয়ে বেশ কম, সাশ্রয়ী মুল্যে আমি ভালো পারফর্মেন্স এবং স্থায়িত্ব পাচ্ছি।
• এই ইঞ্জিন অয়েলের পারফরমেন্স এবং স্মুথনেস আমার কাছে অনেক ভালো মনে হয়েছে।
• এটি দীর্ঘ সময় পর্যন্ত এর স্মুথনেস ধরে রাখতে পারে লং রাইডের সময়।
• সিটি রাইড পারফর্মেন্স লং রাইডের মতই স্মুথ ছিলো, তবে এক্ষেত্রে বাইক চালানোর শুরুতে স্মুথনেস কম মনে হয়েছে, এবং স্মুথনেস কিছুক্ষণ রাইড করার পরে আসে।
• গিয়ার শিফটিং ছিলো যথাযথ ভালো, এক্ষেত্রে কোনো প্রকার সমস্যার সম্মুখীন হয়নি।
• এছাড়া আমাকে অয়েল টপ আপ এর প্রয়োজন পরেনি, ইঞ্জিন অয়েল কমে যাওয়ার ইস্যু ছিলোনা।

মন্দ দিকঃ

• Yamalube ইঞ্জিন অয়েল ইয়ামাহা শো-রুমে পাওয়া যায়, তবে এটি সর্বত্র পাওয়া যায় না, আপনার আশে পাশে ইয়ামাহা শো-রুম না থাকলে এই ইঞ্জিন অয়েলটি পেতে সমস্যা হতে পারে।
• বাজারের অন্যান্য সেমি-সিন্থেটিক ইঞ্জিন অয়েলের চেয়ে এই ইঞ্জিন অয়েলের ড্রেন পিরিয়ড তুলনামূলক ভাবে কম।
• অন্যান্য সেমি-সিন্থেটিক ইঞ্জিন অয়েল আপনি ১৫০০ কিলোমিটার ব্যবহার করতে পারবেন, তবে এই ইঞ্জিন অয়েল আপনি ১০০০-১২০০ কিলোমিটারের বেশি ব্যবহার করলে আপনার বাইকের পারফর্মেন্স ও স্মুথনেস কম মনে হবে।

ইয়ামাহা কোম্পানী তাদের বাইকের জন্য Yamalube ইঞ্জিন অয়েল ব্যবহারের পরামর্শ দিয়ে থাকেন, এবং তারা দাবি করেন এই ইঞ্জিন অয়েল ব্যবহারের ফলে তাদের বাইক থেকে সবচেয়ে ভালো পারফর্মেন্স ও স্মুথনেস পাওয়া যাবে, এই জন্যে আমি ইয়ামালুব ইঞ্জিন অয়েল ব্যবহার করি, তারা সাশ্রয়ী মুল্যে ভালো জিনিস দিচ্ছেন, এই ইঞ্জিন অয়েল ব্যবহার করে আমি সন্তুষ্ট , ইয়ামাহা বাইক ব্যবহারকারীদের জন্য এটি ব্যবহার করার পরামর্শ রইল, এই ছিলো আমার Yamalube ইঞ্জিন অয়েল ব্যবহারের অভিজ্ঞতা আশাকরি আপনাদের ভালো লেগেছে এবং আমার এই রিভিউ আপনাকে আপনার ইঞ্জিন অয়েল ব্যবহারের ক্ষেত্রে সিধান্ত নিতে সহায়তা করবে, ধন্যবাদ।

More Reviews On Yamalube SL 20W40

Yamalube user review-1657098608.jpg
Yamalube Semi-Synthetic ইঞ্জিন অয়েল ব্যবহারের অভিজ্ঞতা
2022-07-06

আসসালামুয়ালাইকুম, আমি জুবাইর রশিদ, আমি বাইক রাইড করতে এবং বাইক নিয়ে ট্রাভেল করতে পছন্দ করি, এই জন্য বাইকের সবচেয়...

Bangla English