ইয়ামালুব অপটিমা ইঞ্জিন অয়েল ব্যবহারের অভিজ্ঞতা

English Version
calender 2022-07-03 Views: 121

ইয়ামালুব অপটিমা ইঞ্জিন অয়েল ব্যবহারের অভিজ্ঞতা

Review Disclaimer Bn

Yamalube user review 3-1656840573.jpg

হ্যালো সবাইকে আমার নাম ফুয়াদ, আজ আমি আমার ইয়ামাহা Ray Zr street স্কুটারে ইয়ামালুব অপটিমা ইঞ্জিন অয়েল 10W40 এর ব্যবহারের অভিজ্ঞতা শেয়ার করতে যাচ্ছি, ইয়ামালুব ইয়ামাহার লুব্রিকেন্ট তৈরিকারী কোম্পানি, তারা তাদের তৈরি যানবাহনের জন্য বিভিন্ন ধরণের লুব্রিকেন্ট তৈরি করে, এবং ইয়ামাহা দাবি করে যে ইয়ামালুবে তাদের যানবাহনের জন্য সেরা এবং আপনি তাদের ইঞ্জিন অয়েল ব্যবহার করে সেরা পারফরম্যান্স পাবেন, আমি আমার স্কুটার কিনার পর থেকে এই ইঞ্জিন অয়েল ব্যবহার করছি এবং এই ইঞ্জিন ওয়েলের সাথে প্রায় 6000 কিলোমিটার ব্যবহার করছি এবং আজ আমি কিছু শেয়ার করব এই ইঞ্জিন অয়েল ব্যবহার করার সময় আমি ভালো ও মন্দ জিনিস লক্ষ্য করেছি।

ভালো দিকঃ

• আমি প্রতিদিনের প্রয়োজন ও যাতায়াতের জন্য আমার স্কুটার ব্যবহার করি এবং কিছু সময় আমাকে দুরে যেতে হয়, লং রাইডে ক্ষেত্রে এই ইঞ্জিন অয়েলটি ভাল পারফর্ম করেছে।
• এর দাম আমার কাছে মান অনুযায়ী ঠিক মনে হয়েছে।
• ড্রেন পিরিয়ডও শালীন, আমি প্রায় 1000 কিমি দৌড়েছি।
• সিটি রাইড পারফরম্যান্স খুব ভাল ছিল আমি কোন সমস্যা খুঁজে পাইনি।
• থ্রটল রেসপন্সও ভালো।
• ইঞ্জিন অয়েল কমে যাওয়ার ইস্যু ছিলো না।

মন্দ দিকঃ

• এই ইঞ্জিন অয়েলটি এই দেশে সব অঞ্চলে পাওয়া যায় না কারণ আমি এই অয়েলটি ইয়ামাহা শোরুমের বাইরে পাইনি; এটা আমার মতামত থেকে একটি নেগেটিভ দিক হবে.
• তাদের কাছে স্কুটারের জন্য সেমি-সিন্থেটিক বা সিন্থেটিক ইঞ্জিন অয়েল ছিল না, শুধুমাত্র স্কুটারের জন্য মিনারেল ইঞ্জিন অয়েলপাওয়া যায়, এছাড়াও মিনারেল ইঞ্জিন ওয়েলের সেমি-সিন্থেটিক এবং সিন্থেটিক ইঞ্জিন তেলের চেয়ে কম ্ব্যবহার করা যায়।
• ব্যবহারের শুরুতে আমি কিছু সমস্যার সম্মুখীন হয়েছি, যেমন ইঞ্জিন হিটিং ইস্যু এবং স্মুথনেস কম ছিল, তবে এটি দিরঘস্থায়ী ছিলোনা।

এই ছিলো ইয়ামালুব অপটিমা মিনারেল ইঞ্জিন অয়েল ব্যবহার করার অভিজ্ঞতা ছিল, আমি আশা করি আমার রিভিউ আপনাকে সিদ্ধান্ত নিতে সাহায্য করবে, এই ইঞ্জিন অয়েলের সাথে এটি আমার প্রথম অভিজ্ঞতা এবং এর আগে কিছু ব্যবহার করিনি, কোম্পানির দাবি যে ইয়ামাহা যানবাহনে ইয়ামালুব ব্যবহারে ভাল পারফর্ম করে এবং আমার কাছেও তা মনে হয়েছে, তবে তাদের ইঞ্জিন অয়েল তাদের শোরুমে পাওয়া যায়, তাই সর্বদা তাদের শোরুম থেকে ওরিজিনাল অয়েল কিনুন।

More Reviews On yamalube SL 10W40 MB

Yamalube user review 3-1656840610.jpg
ইয়ামালুব অপটিমা ইঞ্জিন অয়েল ব্যবহারের অভিজ্ঞতা
2022-07-03

হ্যালো সবাইকে আমার নাম ফুয়াদ, আজ আমি আমার ইয়ামাহা Ray Zr street স্কুটারে ইয়ামালুব অপটিমা ইঞ্জিন অয়েল 10W40 এর ব্যবহারে...

Bangla English