Search



Buy bikes from Online
2019-07-13 Views: 1167

বাইক কিনুন অনলাইনে


Buy-bikes-from-Online

সম্প্রতি সময়ে অধিকাংশ মানুষই এমন এক পর্যায়ে পৌঁছেছেন যেখানে ই-কমার্স সিস্টেম তাদের মধ্যে খুব জনপ্রিয় হয়ে উঠেছে। আজকের দিনে আমাদের জীবনের প্রতিটি সেক্টরে আমরা অনলাইনে জিনিস কিনতে বা বিক্রি করার চেষ্টা করি, কারণ এটি সহজ, কোন শারীরিক পরিশ্রম নেই, আমরা বাড়ির ভিতরে বসেই করতে পারি এবং অন্যান্য অনেকগুলি সুবিধাও পেয়ে থাকি। আজকাল এই প্রবণতাটি মোটরসাইকেল বাজারকেও স্পর্শ করেছে। বিদেশী দেশগুলিতে এই প্রক্রিয়া অনেক বছর আগে শুরু হয়েছে, কিন্তু বাংলাদেশে এই সম্প্রতি আমরা ই-কমার্স সিস্টেমের সুবিধা পাচ্ছি। অনেক অনলাইন পোর্টাল রয়েছে যা ক্রেতাদের অনলাইনের মাধ্যমে তাদের পছন্দসই মোটরবাইকগুলি পেতে সহায়তা করছে। এদের মধ্যে বাংলাদেশের সবচেয়ে জনপ্রিয় হচ্ছে, দারাজ, অথবা, আজকের ডিল, পিকাবো, বাগডুম, বিক্রয় ইত্যাদি।

এসকল অনলাইন ব্যাবস্থাগুলো সর্বপোরি একই ধরনের সুবিধা দিয়ে থাকে, কেবল তাদের ধরন ভিন্ন। বিভিন্ন ব্র্যান্ড বৈচিত্র, ক্রয় ব্যাবস্থা এবং বিভিন্ন সুবিধা তাদের জনপ্রিয়তাকে ধরে রাখে। তাই আমরা আমাদের সর্বোত্তম চুক্তি করার আগে তাদের সব সুবিধা সম্পর্কে জানা আবশ্যক। নিম্নে আমাদের দেশের সকল জনপ্রিয় পোর্টালগুলি যা আমাদেরকে অনলাইনের মাধ্যমে বাইক কিনতে সুযোগ দেয় সেগুলোর বিক্রয় ব্যাবস্থা এবং সুবিধাসুমহ তুলে ধরা হলো।


Buy-bikes-from-Online-Daraz

দারাজ
অনলাইন শপিং এর জন্য বাংলাদেশে আলিবাবা এর আরেকটি শাখা হচ্ছে এই ওয়েব পোর্টালটি। মানুষ প্রতিনিয়তই এই অনলাইন শপিং পোর্টাল ব্যবহার করে আসছে কারণ তাদের অসংখ্য পণ্য তালিকা এবং সেগুলোর উপলব্ধতা ক্রয়কারীদের আরও বেশি আকর্ষন করে থাকে। এখানে মোটরসাইকেলের ক্রেতাদের জন্য মোট ১৮ টি ব্র্যান্ডেড মোটরসাইকেল রয়েছে যার মধ্যে রয়েছে জনপ্রিয় বাজাজ, টিভিএস, হন্ডা, হিরো, সুজুকি, লিফান, কাওয়াসাকি, স্পিডার, কিওয়ে ইত্যাদি। তাছাড়া মোটরসাইকেলগুলির সর্বশেষ স্টক আনযায়ী, ৭০, ৮০, ১০০, ১২৫, ১৫০, ১৫৫, ১৬৫ সকল সিসি এবং সিঙ্গেল ও ডুয়াল ডিস্ক বাইক সবই রয়েছে দারাজ অনলাইনে যার ফলে এটি হয়ে উঠেছে বাংলাদেশে বৃহত্তম মোটরসাইকেল প্রাদানকারি অনলাইন শপ। ক্রেতাদের জন্য তাদের বিভিন্ন সুবিধা রয়েছে এবং তারা ০% ইএমআই এ বাইক প্রদান, নগদ বা ডেলিভারিতে টাকা প্রদান, হোম ডেলিভারি ব্যাবস্থা, ওয়্যারেন্টি এবং শর্ত অনুসারে ফিরতি বিকল্পসহ বাইক সরবরাহ করছে। এই সমস্ত সুবিধা বিভিন্ন পণ্য এবং ব্রান্ড আনুযায়ী পরিবর্তন হয়ে থাকে। এই সাইটটির পেমেন্ট সিস্টেমগুলোও অনেক সুবিধাজনক যেমন, ডেলিভারির পর ক্যাশ প্রদানের মতো পেমেন্ট পদ্ধতি, ডেলিভারিতে কার্ড সোয়াইপ (ঢাকায় কেবলমাত্র উপলব্ধ), রকেট, ক্রেডিট / ডেবিট কার্ড, বিকাশ। ক্রেতাগন পেমেন্ট পদ্ধতি হিসাবে bKash ব্যবহার করে, নগদ ক্যাশব্যাক সুবিধাও পেতে পারেন। এছাড়াও ক্রেতারা এখানে থেকে কেনাকাটা করে ডিসকাউন্ট কুপন পেয়ে থাকেন।


Buy-bikes-from-Online-Othoba

অথবা ডট কম
বাংলাদেশে Othoba.com অনলাইন পোর্টালটি প্রায় সব ধরণের পণ্য সরবরাহ করে থাকে। তাদের প্রডাক্ট লিস্টে রয়েছে তৈরি পোশাক, গয়না, ইলেকট্রনিক্স, মেকআপ, খেলনা, আনুষাঙ্গিক, আসবাবপত্র, বাড়ির যন্ত্রপাতি, বাইক এবং আরো অনেক কিছু। প্রতিদিন আপনার জীবনের প্রয়োজনে প্রায় প্রতিটি আইটেম সরবরাহ করার চেষ্টা করে এই অনলাইন পোর্টাল। তাদের পণ্য তালিকায় বাইকও বর্তমানে পাওয়া যাচ্ছে। এমনকিতারা০% EMI এ বাইক প্রদানও করে থাকে। বিভিন্ন মোটরসাইকেল এবং স্কুটার এখানে সরবরাহ হয়ে থাকে যার মধ্য রয়েছে টিভিএস, লিফান, সুজুকি, স্পিডার, ভিক্টর-আর, জিপিএক্স সহ বিভিন্ন ব্র্যান্ডের বৈদ্যুতিক বাইক ও বিভিন্ন স্কুটার।সিসির উপর ভিত্তি করে বিভিন্ন ব্র্যান্ড এরবাইকএখানে রয়েছে। ওথোবা বেশিরভাগ পণ্যের জন্য প্রদানের তারিখ থেকে শুরু করে ৭ দিনের রিটার্ন পলিসিতে বাইক সরবরাহ করে। তাদের পেমেন্ট পদ্ধতিতে রয়েছে অনলাইন পেমেন্ট, ডেলিভারিতে নগদ টাকা প্রদান, বিকাশ, আমেরিকান এক্সপ্রেস এবং পেজা। তারা ক্রয়ের উপর ভিত্তি বিভিন্ন অফার এবং ছাড় প্রদান করে থাকে।


Buy-bikes-from-Online-Othoba-Pickaboo

পিকাবু
পিকাবু হচ্ছে সবচেয়ে বড় অনলাইন গ্যাজেট শপ যেখানে ইলেকট্রনিক্স পণ্য বিস্তৃত। ইলেকট্রনিক আইটেমগুলিতে মূলত মনোযোগ প্রদান করে Pickaboo.com সফলভাবে অন্যান্য অনেক আইটেম সরবরাহ করছে। মোটরসাইকেল সেক্টরের কথা বলতে গেলে তারা কেবল হিরো বাইক সরবরাহ করে থাকে। সমস্ত হিরো মোটরসাইকেল, হিরো থেকে দেয়া অফার এবং উপহার এখানে পাওয়া যায়। বাইকের পাশাপাশি এই অনলাইন পোর্টাল হেলমেট এবং রাইডিং এর জন্য প্রয়োজনীয় অন্য গ্যাজেটগুলি পাওয়া যায়। তারা বিভিন্ন বাইসাইকেলও সরবরাহ করে থাকে। পিকাবোতে টাকা প্রদান ব্যবস্থা ব্যবহারকারীদের জন্য বন্ধুত্বপূর্ণ, তাদের বেশ কয়েকটি পণ্যের জন্য ২৪ ঘন্টা ডেলিভারি সেবা (ঢাকায়)রয়েছে। Pickaboo.com তাদের পন্যের সরবরাহিত তারিখ থেকে ৩ দিনের রিটার্ন পলিসিতে পন্য বিক্রয় করে থাকে। তাদের পেমেন্ট পদ্ধতিতে অন্যান্য অনলাইন পোর্টালের মতোই সহজ যেখানে রয়েছে নিম্ন সুদের সাথে ইএমআই সুবিধা, ক্যাশ অন ডেলিভারি, ডেলিভারীতে কার্ড সোয়াইপ, ভিসা এবং মাস্টার কার্ড এবং বিকাশ ব্যবহার করে অনলাইন পেমেন্ট। বেশ কিছু ডিসকাউন্ট অফার প্রায়ই যোগ করা হয় বিভিন্ন পন্যের সাথে।


Buy-bikes-from-Online-Othoba-Bagdoom

বাগডুম
Bagdoom.com পূর্বে Akhoni.com নামে পরিচিত ছিল। এই সাইটটি বেশিরভাগ যুব লাইফস্টাইল উপর ভিত্তি করে তাদের কার্যক্রম সম্পন্ন করে থাকে। এখানে ক্রেতা তাদের সব প্রয়োজনীয়তা খুঁজে পেতে পারেন। এই সাইটটি আজকের যুবকদের জন্য সবচেয়ে উপযুক্ত এবং প্রতিদিন জনপ্রিয়তা লাভ করছে। মোটরসাইকেল সেক্টরের জন্য তাদের পোর্টালের ভিতরে ছয়টি ব্র্যান্ড রয়েছে। এরা হলো এপ্রিলিয়া, জিপিএক্স (ইলেক্ট্রিক বাইক), সুজুকি, পিয়াজিও, রানার এবং রুহেনস। সিসি এবং সেগমেন্টের উপর ভিত্তি করে এই ব্রান্ডের সকল বাইক কেনা যাবে Bagdoom.com থেকে। বিভিন্ন সময়ের অফার এবং ডিসকাউন্ট শরুমের মতই উপলব্ধ। এখানে ক্রেতাদের জন্য রয়েছে রিটার্ন পলিসির পাশাপাশি, প্রতিস্থাপন, তবে এটি বিতরণকারী তারিখ থেকে 7 দিনের মধ্যে হতে হবে। সহজ পেমেন্ট অপশনগুলিতে ইএমআই, ডেবিট / ক্রেডিট কার্ড, বিকাশ এবং পেজা। কার্ড ব্যাবহারের সঙ্গে সঙ্গেক্রেতাগন পেতে পারেন বিভিন্ন ডিসকাউন্ট অফার।


Buy-bikes-from-Online-Othoba-ajkerdeal

আজকের ডিল
এই ওয়েব পোর্টাল বর্তমানে বাংলাদেশের প্রিয় ওয়েবসাইটগুলোর একটি। Ajkerdeal.com ব্যতিক্রমীধর্মী প্রচারনার মাধ্যমে সবার মনোযোগ দখল করেছে। বাংলাদেশ জাতীয় ক্রিকেট দলের অধিনায়ক মশরাফ বিন মুর্তজাকে তাদের ব্র্যান্ড এম্বাসেডর হিসাবে নিয়ে আসার পর আজকের ডিল তাদের সোশ্যাল মিডিয়া মার্কেটিং এ অনেকটা এগিয়ে। এছাড়াও পণ্যগুলিতে ৬৫% অবধি ছাড় দেওয়ার মাধ্যমে, এবং নির্দিষ্ট পরিমাণের পণ্যগুলি কিনলে মোট পরিমাণে ৫০% ছাড় প্রদানের মাধ্যমে আজকের দিনে আজকেরডাল জনপ্রিয়তা অর্জন করছে। তারা জনপ্রিয় ব্র্যান্ডেড মোটরসাইকেলের





ক্ষেত্রেএতোটা সচেতন না হলেও অন্যান্য আইটেমগুলির সাথে সামঞ্জস্য করে কিছু মোটরসাইকেল তারা সরবরাহ করে থাকে, যেমন রিগ্যাল রাপ্টার(ক্রুজার), ক্যাফে রেসার, বেশ কিছ্য স্টাইলিশ বাইক, ইলেক্ট্রিক বাইক এবং ব্যাটারি স্কুটার। কিছু মানুষ এই ধরনের যানবাহনগুলির উপর আগ্রহী, তাই তারা এই সাইটটি ব্রাউজ করে এই ধরনের দুই চাকার বাহনকিনতে পারে। এখানে তাদের ক্রয়ের সিদ্ধান্ত অনেক উপায়ে উপকারী হতে পারে কারণ তাদের ডিসকাউন্ট অফার পরিসীমান অনেক বেশি। এই সাইটটির পেমেন্ট অপশন হিসেবে রয়েছে ক্যাশ অন ডেলিভারি, বিভিন্ন ধরনের পেমেন্ট পদ্ধতি, 0% ইএমআই সুবিধা, বিকাশ, ডিবিবিএল ব্যাংকিং পেমেন্ট, আইপে, মাস্টারকার্ড, ভিসা কার্ড, এমেক্স। বিকাশের মাধ্যমে অর্থ প্রদানের সময় তারা ১০% থেকে ৫০% নগদ ক্যাশব্যাক অফার দিয়ে থাকে।


Buy-bikes-from-Online-Othoba-Bikroy

বিক্রয়.কম
Bikroy.com একটি ওয়েবসাইট যেখানে একজন ব্যক্তি প্রায় সবকিছু কিনতে এবং বিক্রি করতে পারেন। এই সাইটটি সাধারণত সারা বাংলাদেশে জনপ্রিয় সেকেন্ড হ্যান্ড আইটেমগুলি কেনা ও বেচার জন্য সর্বাধিক প্রসিদ্ধ। মোটরসাইকেলের ক্ষেত্রে এখানে নতুন ও পুরাতন দুই ধরেনের পন্য উপলব্ধির ব্যাবস্থা রয়েছে। এখানে ক্রেতাগন বিভিন্ন ব্র্যান্ডের অফিসিয়াল সরবরাহকারী দ্বারা সরবরাহ করা বিভিন্ন ধরনের মোটরসাইকেল কিনতে পারেন।

অনলাইনে কেনাকাটার প্রচলন না থাকা এবং কিছুটা আস্থাহীনতার কারনে মোটরবাইকের মতো পন্য অনলাইন থেকে কিন্তু ক্রেতারা কিছুটা দ্বীধাগ্রস্থ থাকলেও জনপ্রিয় ইকমার্স সাইটগুলোর সাহসী উদ্যোগের ফলে ধীরে ধীরে জনপ্রিয় হয়ে উঠছে। আশা করা যায় আকর্ষনীয় সুবিধা এবং সহজলভ্যতার কারনে অনলাইনে বাইক কেনাকাটার আগ্রহ ক্রেতাদের মধ্যে দিনে দিনে বৃদ্ধি পাবে।


Total view: 1167




Bike News
  • Bajaj Driving License Fee Free Offer
    2019-12-05
    One of the most popular brand is Bangladesh is Bajaj and now you are going to have you driving license fee free by purchasing any model of Bajaj. This exclusive offer offered by Bajaj only make you concern of the matter of Traffic Rules. As because road accident is increasing day by day most often these accidents caused by the over speed of the vehicles. So if the rider is well known with traffic rules then it can be hoped that unexpected... English Bangla
  • Runner Bijoy Utshob – 0% down payment, 16% discount and 16 free services
    2019-12-03
    In the month of victory the popular brand runner has brought huge offer for their customers. From now you can get 0% down payment facility on runner bikes and, 16% discount on spare parts and 16 free services. This offer is applicable on every bikes of Runner. Runner is one of the famous brands in the market of Bangladesh and they have fixed the price of their bikes on the basis of the ability of their customers. They have bring this h... English Bangla
  • Yamaha Winter Offer 2019
    2019-12-02
    Win an exciting discount offer by purchasing the bikes of Yamaha in the month of Victory. Yamaha presenting their each popular bike with Mega Cash Back Offer and also Special Gifts. Here are the bikes those are including in the Yamaha’s Winter Offer: -Yamaha R15 Version 3 MotoGP bike has less of 5000tk only for the students and also has the Driving License Support of 3060/-. Same time, there is an excellent gift of Yamaha riding suit. Sa... English Bangla
  • Grab your winter with Lifan
    2019-11-29
    2019 is not finished yet, at least not from Lifan! Winter has arrived and so does Lifan’s winter offer. This season grab your winter joys with Lifan Motorcycles and enjoy massive cashback throughout this winter. Yes! Rasel industries the official distributor of Lifan motorcycles Bangladesh is offering up to TK 11000 cashback on their popular bike series KPR. Lifan KPR series is one of the most attractive and budget friendly sports catego... English Bangla
  • Haojue on PHP Motor Fest 2019
    2019-11-28
    From today (28-09-2019) PHP Motors Fest will set to start. The Motor Fest has all the popular brands of motorbikes and motor vehicles, through this program all the popular brand will represent their current bikes which remain in our local market and also they play a vital role in market. Popular brand in Bangladesh is Haojue will remain this program. They will have a stall in this Motor Fest and their stall number is 28. All their bikes ... English Bangla

Related Motorcycles


    No bike found
Filter
Brand
CC
Mileage
Price

Advance Search
Motorcycle Brands in Bangladesh

View more Brands