Search



Brands


TVS Khusir Haat: A special Eid offer from TVS Motorcycle English Version
2017-08-14 Views: 2660

টিভিএস খুশির ঈদ হাট: টিভিএস মোটরসাইকেল ঈদ উপহার


TVS-Khusir-Haat-2017


আমরা সকলেই জানি যে টিভিএস বাংলাদেশে একটি স্বনামধন্য মোটরসাইকেল ব্র্যান্ড এবং লোকাল মার্কেট গুলোতে তাদের বেশ ভাল অবস্থান লক্ষ্য করা যায়।২০১৬ সালে তারা বেচা বিক্রির দিক দিয়ে বাংলাদেশের মার্কেটে ২য় স্থান অর্জন করেছে।তাদের অবস্থান আরও মজবুত করতে এই ঈদুল আযহা তে গ্রাহকদের জন্য কিছু সুবিধা নিয়ে এসেছে।এই ঈদের খুশি আরও দ্বিগুন করতে টিভিএস নিয়ে এসেছে রেজিস্ট্রেশন, ইনস্যুরেন্স ও রোড ট্যাক্স একদম ফ্রি এবং সাথে থাকছে ৮০০০ টাকা পর্যন্ত সাশ্রয়। এই অফারটি TVS XL100, Stryker 125,TVS APACHE এবং আরও বাইকগুলোতে পাওয়া যাচ্ছে।

রেজিস্ট্রেশনঃ মোটরসাইকেলের অন্যতম প্রধান অংশ হল এর রেজিস্ট্রেশন। রেজিস্ট্রেশন পেপার ছাড়া রাস্তায় কোন ভাবেই বাইক বের করা যায় না এবং বাইক চুরি বা ছিনতাই হওয়ার ক্ষেত্রে রেজিস্ট্রেশন পেপার বিশেষ ভুমিকা পালন করে থাকে।আর এই রেজিস্ট্রেশন টি টিভিএস কোম্পানি দিচ্ছে একদম ফ্রী তে।
ইন্সুরেন্সঃ ইন্সুরেন্স হল বাইকের আরেকটি মুখ্য জিনিস।যেটা না থাকলে বাইকের যে কোন ধরণের ক্ষতি পুরন নিজেকেই বহন করতে হবে আর যদি ইন্সুরেন্স করা থাকে সেক্ষেত্রে বাইকের কোন ক্ষতি হলে সেটা বীমাকারী প্রতিষ্ঠান আংশিক অথবা পুরোটাই বহন করবে।আরেকটি দিক হল যে বাইকের ইন্সুরেন্স করা না থাকলে ট্রাফিক সার্জেন্ট তার দণ্ডবিধি অনুযায়ী জরিমানা দিতে বাধ্য থাকিবে।টিভিএস কোম্পানি এই ইন্সুরেন্স দিচ্ছে একদম ফ্রি।

রোড ট্যাক্সঃ রোড ট্যাক্স পরিশোধিত না থাকলে রাস্তায় বাইক নামানো যায় না।এর জন্য অনেক ভোগান্তি পোহাতে হয়।এই রোড ট্যাক্সের ক্ষেত্রেও টিভিএস ফ্রিতে সেটা সরবরাহ করছে।

টিভিএস এর যে বাইকগুলোর অফার চলছে সেগুল নিকটস্থ শোরুমে বা ডিলারের কাছে পাওয়া যাচ্ছে এবং আমরা সকলেই জানি যে টিভিএস এর বাইকগুলোর দাম গ্রাহকদের সাধ্যের মধ্যে। তাদের কিছু বাইক আছে যেগুলো অনেক ভাল মাইলেজ দেয় এবং ইঞ্জিন পাওয়ার বেশ সন্তোষজনক।TVS METRO বাইকটিতে বলা হয় মাইলেজ রাজা। অন্যদিকে TVS APACHE RTR 150 যে বাইকটির কথা না বললেই নয়। শক্তিশালী ইঞ্জিন, মাস্কুলার বডি ডিজাইন, এবং একটা রেসিং স্পোর্টস বাইক হিসেবে কম দামের মধ্যে সব কিছুই রয়েছে এই বাইকটিতে।

তাদের কাস্টোমাদের চাহিদানুযায়ী এবং ঈদের খুশিকে দিগুন করতে টি ভি এস এই অফারটি নিয়ে এসেছে। তাদের এই অফারটির মূল অভিপ্রায় হল তাদের বাইকগুলো গ্রাহকদের সাধ্যের মধ্যে রাখা।

এই অফারটি শুরু হয়েছে ১২ আগস্ট থেকে এবং চলবে ঈদের আগের দিন অর্থাৎ চাঁদ রাত পর্যন্ত। যারা নিজেদের টিভিএস বাইকটি নিতে চান তারা আর দেরি না করে নিকটস্থ শোরুমে গিয়ে আপনার পছন্দের বাইকটি কিনে ফেলুন।

হট লাইনঃ ০১৯১৯-১৯৪২২২,০১৯১৯-১৮৯১১১

এই অফারটি শুধুমাত্র TVS Apache RTR (MATTE RED EDITION) বাইকটির জন্য প্রযোজ্য নয়।




Total view: 2660




Feedback
belal hossain
Good. I want to buy a tvs honda.

14 August 2017, Night 11:07
Eng.Emran Hasan
tvs metro es price

17 August 2017, Midnight 01:17
Abdul Halim
আমি আজ TVS এর সোরুমে গিয়েছিলাম TVS Stryker কেনার জন্য , But তারা সুধু ৮০০০,হাজার টাকায় ডিসকাউন দিচ্ছেন অন্য সব ভুয়া।???? No রেজিস্ট্রেশন No ইন্সুরেন্স???????

19 August 2017, Midnight 04:18


Write Comments
Please write here your Comments/Feelings/Experiences/Suggestions/Feedback.
Name
Email
Comments
Bike News
  • Discount upto Tk 10500 at Mahindra Motorcycles
    2018-05-23
    Mahindra brings Special Offer for this Eid. Buy any Mahindra bike and travel to Cox’S bazaar with a partner. In this to raise the joy of Eid, and make your see the colorful way of life purchasing Mahindra products. At this Eid Eve Mahindra is offering thousands of gifts for their customers. Lucky winners can have a Cox’s Bazaar trip with their partner and up to TK 10500 discount offer! Without that they are offering a Free Helmet and ... English Bangla
  • 1 Crore Taka EID gifts for Bajaja motorcycle buyers
    2018-05-19
    In this Eid has an attractive gift from Bajaj for it’s buyers. In this Ramadan, you can get attractive gifts such as TV, refrigerator and cash from Bajaj if you buy Bajaj Pulsar or any Bajaj Motorcycels. Winners will be selected through the Raffle Draw. 6 winners will get cash prize of Taka 5 lakhs, 30 winners will get cash prize of Taka 1 lakh, 210 winners will get 20 thousand taka LG gift voucher. Conditions apply. This offer is valid ... English Bangla
  • Suzuki EID Offer, Smartphone with every Gixxer
    2018-05-19
    In this Eid, Suzuki has come with a lucrative offer for its Gixxer customers, Samsung J1 NXT PRIME Smartphone gift with every Gixxer/Gixxer SF 2017 model. The offer is applicable for limited time at the specified model. Contact Suzuki Showroom for more details. Or call: 01755662288 ... English Bangla
  • Upto 15000 discount on TVS motorcycles
    2018-05-19
    On the occasion of Eid ul-Fitr, TVS offers Eid festival for their customers. Buying any model of TVS will have discount upto 15000 taka. Offer price is as follows: Note that the offer is subject to being stock and for a limited time. Please contact the TVS Showroom for more details. ... English Bangla
  • Speeder EID Offer. Get Cashback Tk 14000
    2018-05-16
    Celebrate The Holy Month Of Ramadan With Cashback Discount And Special Eid Gift. You Can Buy Your Favorite Countryman Cafe Race Now In New Attractive Price, Offers Till 26th Ramadan, Grab Your Ride. Speeder countryman 165 is the first 165cc cafe racer in Bangladesh. Its design is outstanding and engine performance is excellent. This offer is valid till 26th Ramadan To know more, please Call- 01950-102-102( 10am-4pm) ... English Bangla
Filter
Brand        
Type          
Price (Tk)   
Displacement
Top Speed
Mileage     

Advance Search
Motorcycle Brands in Bangladesh

View more Brands