Search



Brands


Bajaj Pulsar NS160 is now in Bangladesh English Version
2018-02-04 Views: 7274

বাংলাদেশের বাজারে এলো বাজাজ পালসার এনএস১৬০


Bajaj-Pulsar-NS160-is-now-in-Bangladesh

[ঢাকা, ফেব্রুয়ারি ০৪, ২০১৮] আজ রাজধানী ঢাকায় এক আড়ম্বরপূর্ণ অনুষ্ঠানে নতুন ১৬০ সিসির শক্তিশালী মোটরসাইকেল ‘বাজাজ পালসার এনএস১৬০’ এর বাজারজাত করন শুরু করলো দেশের শীর্ষস্থানীয় অটোমোবাইল আমদানি, সংযোজন, প্রস্তুতকারী এবং বাজারজাতকারী প্রতিষ্ঠান উত্তরা মোটর্স। ‘দি ফাস্টেস্ট বাংলাদেশী’ শ্লোগানে ‘পালসার এনএস১৬০’ হচ্ছে ২০১৮ সালের বহুল প্রতীক্ষিত ও আলোচিত বাইক। বাংলাদেশে পালসারই হচ্ছে সর্বপ্রথম ও নাম্বার ওয়ান স্পোর্টস বাইক এবং তরুণ প্রজন্মের পছন্দের বাইক। বর্তমানে দেশে তিন লাখের ও বেশি পালসার বাইক রাস্তায় চলাচল করছে।

উল্লেখ্য, অগ্রিম বুকিং দেয়া ৩০জন ক্রেতাকে রাজধানীর আন্তর্জাতিক কনভেনশন সিটি বসুন্ধরা (আইসিসিবি)-তে অনুষ্ঠিত উন্মোচন অনুষ্ঠানে ‘পালসার এনএস১৬০’-এর চাবি হস্তান্তর করা হয়।


Bajaj-Pulsar-NS160-is-now-in-Bangladesh-02

উন্মোচন অনুষ্ঠানে সম্মানিত অতিথি হিসেবে উপস্থিত ছিলেন উত্তরা মোটর্সের চেয়ারম্যান ও ব্যবস্থাপনা পরিচালক জনাব মতিউর রহমান। অন্যান্যদের মধ্যে আরো ছিলেন পরিচালনা পর্ষদের পরিচালকবৃন্দ এবং বাজাজ অটো লি. ইন্ডিয়া-এর উর্ধ্বতন কর্মকর্তাগণ।

বক্তব্যকালে জনাব মতিউর রহমান বলেন, “বাংলাদেশে প্রতিনিয়ত উচ্চগতি ও শক্তিশালী মোটরসাইকেলের চাহিদা বৃদ্ধির পাশাপাশি উন্নত প্রযুক্তি এবং দক্ষতাসম্পন্ন প্রিমিয়াম বাইকের প্রতিও ক্রেতাদের আগ্রহ বাড়ছে। মোটরসাইকেল ক্রেতাদের জন্য উত্তরা মোটর্স সবসময় বাজাজের বিভিন্ন মডেলের গুনগত ও উন্নতমানের মোটরসাইকেল বাজারজাত করে থাকে, তবে যারা সর্বোচ্চ সিসি সীমার মধ্যে থেকে বহুমুখি ও কর্মক্ষম স্পোর্টস বাইক খুঁজছেন তাদের চাহিদা মেটাতে নিয়ে এলো আধূনীক প্রযুক্তির ‘বাজাজ পালসার এনএস১৬০’।


‘পালসার এনএস’ ১৬০.৩ সিসি, ৪ স্ট্রোক সিঙ্গেল সিলিন্ডার, অয়েল-কুল্ড ডিটিএস-আই ইঞ্জিন, ৮৫০০ আরপিএমে সর্বোচ্চ ১৫.৫ পিএস এবং ৬৫০০ আরপিএমে সর্বোচ্চ ১৪.৬ এনএম টর্কের শক্তিতে চলতে পারে বাইকটি, যা বর্তমানে বাংলাদেশে সবচেয়ে শক্তিশালী ১৬০সিসির স্পোর্টস মোটরবাইক।


Bajaj-Pulsar-NS160-is-now-in-Bangladesh-front

ষ্টীল রিজিড পেরিমিটার ফ্রেমের মধ্যে বাইকটির ইঞ্জিন বসানো হয়েছে ফলে অত্যন্ত সাবলীলভাবে এটি পরিচালনা করা যায়। এতে আরো আছে স্পোর্টস টেলিস্কোপিক ফর্কস ও নাইট্রোক্স মনো সাসপেনশন, সামনের চাকায় ২৪০ মি.মি. ডিস্ক ও পেছনের চাকায় ১৩০ মি.মি. ড্রাম ব্রেক এবং এটি মাত্র ১৪২ কেজি ওজনের। বাইকটিতে সর্বোচ্চ ১২ লিটার পর্যন্ত তেল ধারণের ফুয়েল ট্যাঙ্ক রয়েছে যা দীর্ঘ পথ পাড়ি দেয়ার ক্ষেত্রে আদর্শ একটি পরিমাণ।



Bajaj-Pulsar-NS160-is-now-in-Bangladesh-fuel-tank

এগ্রেসিভ ও মাসকুলার লুক
বাইকটিতে রয়েছে এগ্রেসিভ ও মাস্কুলার লুক এবং দেখতে দানবের মতো। যেহেতু বাইকটি নেকেড স্পোর্টস ক্যাটাগরির তাই বাইকটার আউটলুক নেকেড স্পোর্টস বাইকের মতই।আমাদের পার্শ্ববতী দেশ ভারতে এই বাইকটা ডিজাইন ও মাস্কুলার লুকের জন্য অনেক জনপ্রিয়তা পেয়েছে। তাই নিঃসন্দেহে বলা যেতে পারে যে বাইকটার এগ্রেসিভ ও মাস্কুলার লুক বাংলাদেশের রাস্তায় দাপিয়ে বেড়ানোর জন্য যথেষ্ট।


Bajaj-Pulsar-NS160-is-now-in-Bangladesh-engine

শক্তিশালী অয়েল কুলড ইনজিন
বাইকটিতে বাজাজ চেষ্টা করেছে উন্নতমানের শক্তিশালী ইঞ্জিন সরবরাহ করার। আমরা লক্ষ্য করেছি যে বাইকটিতে ওয়েল কুল্ড ১৬০ সিসি ইঞ্জিন ব্যবহার করা হয়েছে। ওয়েল কুল্ড ইঞ্জিনের বৈশিষ্ট্য হচ্ছে ভালো ইঞ্জিন পারফরমেন্স সরবারাহ করে এবং এই ইঞ্জিনটা বেশিরভাগ হাই সিসি বাইকগুলোতে ব্যবহার করতে দেখা যায়। ওয়েল কুল্ড ইঞ্জিন প্রচুর শক্তি উৎপন্ন করতে পারে এবং দীর্ঘক্ষণ রাইডে রাইডার ইঞ্জিনের ঝামেলা কম অনুভব করেন।


Bajaj-Pulsar-NS160-is-now-in-Bangladesh-suspension

আরামদায়ক সাসপেনশন
আরামদায়ক মনোশক সাসপেনশনের কারণে ভাঙ্গা রাস্তাতে রাইডার অনেক কম ঝাঁকুনি অনুভব করবে এবং হাই স্পীডে রাইডারকে অনেক ভালো ব্যালেন্সিং এনে দিবে। নরম মনোশক সাসপেনশন সর্বাধিক আরাম নিশ্চিত করে।



Bajaj-Pulsar-NS160-is-now-in-Bangladesh-meter

মিটার
বাইকটিতে রয়েছে সুদৃশ্য মিটার কনসোল। যেখানে রয়েছে আরপিএম ইনডিকেটর,স্পীডোমিটার, ফুয়েল ইনডিকেটর, ওডোমিটার, লো ব্যাটারি ইনডিকেটর সহ অত্যাধুনিক ফীচারস।


Bajaj-Pulsar-NS160-is-now-in-Bangladesh-seat

সিট
বাইকটিতে টু স্টেপ সিটিং পজিশন রয়েছে । রাইডারের সিটিং পজিশনটি ফুয়েল ট্যংকারের সাথে সুন্দরভাবে সংযোজন করা হয়েছে যার কারণে রাইডার খুব আরামের সাথে ব্যাংলেন্সিং পাবে এবং আত্ববিশ্বাসের সাথে রাইড করতে সক্ষম হবে। পিলিয়নের জন্য স্টেপআপ এবং আরামদায়ক সিটিং পজিশন রয়েছে।



Bajaj-Pulsar-NS160-is-now-in-Bangladesh-full-bike

পেরিমিটার ফ্রেম
পেরিমিটার ফ্রেম দামী বাইকগুলোতে বেশি লক্ষ্য করা যায়। বাজাজ পালসার এন এস ২০০ সিসিতেও পেরিমিটার ফ্রেম ব্যবহার করা হয়েছে এবং তারই রেশ ধরে ১৬০ সিসি এন এস বাইকটিতেও পেরিমিটার ফ্রেম ব্যবহার করা হয়েছে। পেরিমিটার ফ্রেমের বৈশিষ্ট্য হচ্ছে ভালো কন্ট্রোলিং নিশ্চিত করা এবং স্পীড, ব্রেকিং এর সুন্দর কম্বিনেশন রক্ষা করা; যা কড়া ব্রেক করলেও রাইডার নিমিষেই কন্ট্রোল করে নিতে পারবে।

আজ থেকে দেশব্যাপি উত্তরা মোটর্সের সবকটি শোরুম থেকে ‘বাজাজ পালসার এনএস১৬০’ বাইকটি ক্রয় করা যাবে ১,৯৯,৫০০ টাকায়। প্যাশন রেড, পার্ল মেটালিক হোয়াইট, সেফায়ার ব্লু ও গ্লসি পিউটার গ্রে সহ মোট চারটি রং-এ পাওয়া যাবে।

Total view: 7274




Feedback
Akash Roy
I want to buy one. Ns bic my home land in dhaka karanigonj

05 February 2018, Morning 11:37
Rizon
Is it available for down payment?

10 February 2018, Midnight 03:59
M G Kibria
I am from Khalishpur, Khulna. Is this bike available in Khulna city area. If available, please inform me that where the showroom that I get my required bike. Thank you.

12 February 2018, Midnight 01:38
md.shohel rana
bajaj pulsar n160 is nice bike
i like it.

13 February 2018, Night 9:27
Sadin
I m in thakurgaon . Is it available in my area. Pls let me know .

18 February 2018, Midnight 04:15


Write Comments
Please write here your Comments/Feelings/Experiences/Suggestions/Feedback.
Name
Email
Comments
Bike News
  • Keokradong wins on two wheels
    2018-02-19
    After traveling the whole Bangladesh and the 64 districts of Bangladesh on two wheels, now the biker Shaleh Ahmed have won the second largest hill of Bangladesh Keokradong. Keokradong is situated in Ruma Upazila in Bandarban. This is a matter of great joy. Last Sunday noon he won the Keokradong. It is almost 3 thousand and 172 feet high. From the young age he ride bikes and he is crazy about bikes ridding. Shaleh Ahmed is from Tangson ... English Bangla
  • Auto Expo 2018 starting today at India
    2018-02-08
    To create new technology and to match with such technology, Indian companies uphold an endeavor through the platform of “Auto Expo”. This idea emerged in the time of 1985 by which in the time of 1986, second largest in the world and largest Asia, (Auto Expo) the largest “Motor Show” kicks off. Till 2012 this fair was organized in the Progati Moidan but from the 2014 this occasion facing off at “Expo Mart” of Nodia. This occasion... English Bangla
  • Six young bikers win Keokradong traveling by bikes
    2018-02-07
    From the younger ages we are crazy about bikes. So we have left the sign of tyres on the Bangladeshi roads. Our aim is to left the print of our bike's tyres on everywhere and today our dream came true. Most of our team members have already traveled 64 districts of Bangladesh. This time we traveled to the Keokradong, lets share the story now. We are 9 bikers made a plan. We want to go to Dim Hill with one of our expatriates fried named Mo... English Bangla
  • Bajaj Pulsar NS160 is now in Bangladesh
    2018-02-04
    [Dhaka, Sunday, the 4th February, 2018] Leading automobile assembler, importer, manufacturer and marketing company, Uttara Motors Ltd. launched “Bajaj Pulsar NS160”, the most powerful 160cc motorcycle in the local market today. Tagged as “The Fastest Bangladeshi”, Pulsar NS160 is the most anticipated bike of 2018. Pulsar is also the First & Number One Sports Bike in Bangladesh and the choice of youth pride. At present more than three ... English Bangla
  • MotorcycleValley stepped into its 7th year
    2018-01-25
    In the same time with the love of the motorcycle lovers, “Motorcyclevalley” is loved by general bikers as well which steeped into its 7th year. 100% professional, innovation, creativity and with the flow of the time of new generation “MotorcycleValley” has started a new chapter. Information about Motorcycle, its price, news, showroom address, user review hence “MotorcycleValley” is a partner of a standard change. “MotorcycleV... English Bangla
Filter
Brand        
Type          
Price (Tk)   
Displacement
Top Speed
Mileage     

Advance Search
Motorcycle Brands in Bangladesh

View more Brands